Kanchan-Sreemoyee: বাড়ির লক্ষ্মী বৌ পিংকিকে ছাড়াই কাঞ্চনের বাড়িতে প্রথম কালীপুজোর ধূমধাম করে আয়োজন, পুজোর তদারকি করছেন বান্ধবী শ্রীময়ী চট্টরাজ!দেখে অবাক নেটিজেনরা

বাংলা ইন্ডাস্ট্রির থিম পরিচিত মুখ কাঞ্চন মল্লিক, তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় এবং বান্ধবী শ্রীময়ী চট্টরাজ। এই তিনজনের সম্পর্ক নিয়ে কয়েক বছর আগে সংবাদ মাধ্যমের চর্চায় এসেছিলেন তারা। সেই ঘটনার পরে স্ত্রী পিংকির সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অভিনেতা কাঞ্চন মল্লিকের। তবে প্রায় সকলেই জানেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের ভালো বন্ধুত্বের সম্পর্কের কথা।

তাই এবার নিজের বাড়ির এবং বন্ধুর বাড়ির পূজো নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। নাকতলার ফ্ল্যাটে এই প্রথমবার কাঞ্চন মা কালীর পুজো করবেন। এবং সেই পুজো নিয়েও চরম ব্যস্ত অভিনেত্রী। নিজের বাড়ির পুজো সামনে ছটার মধ্যেই পৌঁছে যাবেন বন্ধুর বাড়িতে।অভিনেত্রী জানান পূজোতে খিচুড়ি, আলুর দম আর চাটনি মা কালীকে নিবেদন করা হবে। শ্রীময়ী মা কালী এবং কৃষ্ণের ভক্ত। তাই এই পুজোর রাতটা খুবই বিশেষ শ্রীময়ীর কাছে, এদিন জানালেন অভিনেত্রী।

প্রসঙ্গত বহু বছর আগে কাঞ্চনের পৈত্রিক বাড়িতে কালীপুজো হতো। তারপর বন্ধ হয়ে যায় সেই পুজো। আবার নতুন করে অভিনেতা নিজের বাড়িতে পুজো শুরু করছে। প্রসঙ্গত এই নিয়েই অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে বলেন,“প্রতিবেশীরা সবাই আছেন। কাঞ্চনদার মাসিরা আসবেন। আমি আমার ভাগটা আগেই বুঝে নিয়েছি। বলেছি মায়ের সামনে আলপনা দেওয়া, সাজানোটা আমিই করব। ওই বাড়িতে তো কালীঘাটের মায়েরই প্রতিষ্ঠিত মূর্তি।” সঙ্গে বললেন, “কাঞ্চনদা জানেন না চুপিচুপি আমি কিছু বন্ধুদেরও নিমন্ত্রণ জানিয়েছি।”

প্রসঙ্গত স্ত্রী পিংকির সঙ্গে অনেকদিন হলো বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে কাঞ্চনের। তারপরে এই প্রথম তার কালীপুজো। কিছুদিন আগে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন যে তিনি তার ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছেন না। তাই নিয়ে মামলাও করেছেন কাঞ্চন।

Back to top button