Tollywood

জন্মদিনে কাঞ্চন মল্লিকের সঙ্গেই কেক কাটলেন শ্রীময়ী! পরনে একই রংয়ের পোশাক, ‘তবুও বুড়োবুড়ি বলবে না প্রেম করছে, শুধুই কি বন্ধু?’, চরম বিরক্ত নেটিজেনরা

গত বছর ঠিক এই সময়ে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়েছিল একটা খবরে। যেটা মূলত বিনোদন জগৎ ঘিরে ছিল তবে সেখানে লেগেছিল রাজনীতির ছোঁয়া কারণ তখন কাঞ্চন মল্লিক তৃণমূলে ছিলেন। এখনো আছেন উত্তরপাড়ার বিধায়ক হয়ে তবে তিনি রাজনীতির কাজকর্ম কতটা করেন লোকের জানা নেই কিন্তু শ্রীময়ীর সঙ্গে তাকে সবসময় দেখা যায়।

রথযাত্রায় কোন্নগর এবং শ্রীরামপুরের মাহেশের রথের মেলাতে কাঞ্চন এবং শ্রীময়ী একসঙ্গে এসেছেন। শনিবার ছিল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের জন্মদিন। এবারের জন্মদিনটা শহর থেকে দূরে কাটালেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর কাছের মানুষেরা। নায়িকা তাঁর হোয়াটস অ্যাপ স্টোরিতে শেয়ার করেছেন কেক কাটার ভিডিও। সেখানেই একসঙ্গে দেখা গেল শ্রীময়ী ও কাঞ্চন মল্লিককে।

অর্থাৎ জন্মদিনেও সঙ্গী তার কাঞ্চনদা। লাল রংয়ের স্লিভলেস গাউন পরেছেন তিনি আবার কাঞ্চন মল্লিকের পরনেও লাল রঙের হাফ ব্লেজার। অনেকে কটা করছেন যে মনে হচ্ছে নতুন শোভন বৈশাখী এসেছে গো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার বন্ধু-বান্ধবীরা তবে কাঞ্চন মল্লিকের বিশেষ উপস্থিতি নজর কাড়লো সকলের।

ফিচার ইমেজ – ভিডিও সূত্র; Zee 24 Ghanta

এরপরেও যদি শ্রীময়ীকে জিজ্ঞাসা করা হয় তখনও বলবে কাঞ্চন দা আমার অভিভাবক আমার বন্ধু আমার গাইড।বিগত কয়েকমাস ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা রয়েছে প্রচুর। কাঞ্চনের সঙ্গে তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিচ্ছেদের মামলা চলছে। প্রথম থেকেই পিঙ্কির নিশানা ছিল শ্রীময়ীর দিকে। যদিও বারবার কাঞ্চনের সঙ্গে প্রেমের সম্পর্ক অস্বীকার করেছেন শ্রীময়ী। কাঞ্চনকে দাদার মতো মনে করেন তিনি, এমনটাই দাবি অভিনেত্রী। বর্তমান সময়ে রথযাত্রা হোক বা সভা, পার্টি হোক বা জন্মদিনের সেলিব্রেশন সর্বত্রই একসঙ্গে দেখা যায় তাঁদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button