Tollywood

পরনে শুধু টাওয়েল,ভিজে গায়ে খোলা চুলে উদ্দাম নাচ কাঞ্চন প্রেমিকা শ্রীময়ীর! ‘ভিডিওটা কে তুলল আন্টি?’, কটাক্ষ নেটিজেনদের

শ্রীময়ী চট্টরাজ। বাংলা টেলিভিশনের দর্শকরা এখন আর এই নামটির সঙ্গে অপরিচিত নয়। পাশাপাশি দীর্ঘদিন লাইমলাইটে থেকেছেন তিনি এক বিখ্যাত অভিনেতা সঙ্গে তথাকথিত সম্পর্কে জড়িয়ে পড়ার কারণে।

কৃষ্ণকলি ধারাবাহিকে রাধারানীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন অভিনেত্রী শ্রীময়ী। অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে নায়িকার সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছে প্রচুর। গত বছরই দুজনের সম্পর্কে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেতার স্ত্রী ও নায়িকা পিংকি ব্যানার্জি। তারপর থেকেই দর্শকদের মনে প্রশ্ন ঘুরতে থাকে তবে সত্যিই কি শ্রীময়ী এবং কাঞ্চন একে অপরকে ডেট করছেন?

এবার নিজের সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী ভাইরাল হলেন একটি বিশেষ ভিডিও শেয়ার করে। সেই ভিডিও দেখে অবাক হয়ে গিয়েছে নায়িকার অনুরাগীরা। অনেকেই আবার সেই নিয়ে শুরু করেছে কটাক্ষ। কী রয়েছে ওই ভিডিওতে?

নায়িকার পরনে নেই কোনো পোশাক। একটি ভিজে টাওয়েল জড়িয়ে রয়েছেন তিনি। সেইসঙ্গে ভিজে গায়ে খোলা চুল। চুল পড়েছে পিঠের উপর। দেখে বোঝা যাচ্ছে সদ্য স্নান করে বেরিয়েছেন তিনি। দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে সিনেমা লতা মঙ্গেশকরের কন্ঠে গাওয়া বিখ্যাত মেরে খোয়াবো মে জো আয়ে গানে নাচতে শুরু করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

একেবারে আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন শ্রীময়ী। ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় তা সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও কমেন্ট করতে দেরি করেনি। কেউ কেউ লিখেছে এমন আরও হট ছবি দেখতে চায় তারা। কেউ আবার তাঁকে আন্টি বলে আন্টি নায়িকা নাকি খুব সুন্দর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button