Tollywood

অনেক হয়েছে, দেখাচ্ছি মজা, বন্দুক উঁচিয়ে তাড়া করলেন শ্রীলেখা মিত্র! কার উপরে রেগে ফায়ার টলিপাড়ার নায়িকা?

আমাদের টলিউডে বিতর্কের শেষ নেই। গত মাসের অভিষেক চ্যাটার্জী মারা যাওয়ার পর টলিউডে ফের জলঘোলা হয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত কে নিয়ে। যদিও জানা কথা যে কিছুদিন পরে এই প্রতিবাদ সব থেমে যাবে। ঠিক তাইই হয়েছে, এখন আগে যেমন করে টলিউড চলত ঠিক সেরকম ভাবেই চলছে।

তবে টলিউডের একজন অভিনেত্রী কিন্তু বরাবরের ডাকাবুকো। তিনি নিজের ইউটিউব চ্যানেল থেকে এর আগে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার বিরুদ্ধে মুখ খুললেন অনেকের বিরাগভাজন হয়েছিলেন। যদিও তাকে থামানো যায়নি। সমাজের প্রত্যেকটা ইস্যুতেই তিনি মুখ খোলেন। নিজের মত করে জীবন কাটাতে ভালোবাসেন। বোঝাই যাচ্ছে কার কথা বলা হচ্ছে এখানে। তিনি হলেন শ্রীলেখা মিত্র,যার নামের সঙ্গে বিতর্ক শব্দটা সমার্থক।

অনেকদিন হলো তাঁকে আমার মূল ধারার সিনেমায় দেখতে পাই না আর তার আগে তিনি কোনদিনও নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি টলিউডে এবং তার কারণ হিসেবে তিনি নেপোটিজমকেই তুলে ধরেছেন। বর্তমানে নিজে ছবি পরিচালনা করছেন এবং বিভিন্ন ধারার ছবিতে তাকে দেখা যাচ্ছে।

আর এর মধ্যেই ফেসবুকে বিতর্কিত পোস্ট দিয়ে সাধারণ মানুষের মধ্যে আলোচনা ফেলে দিচ্ছেন তিনি। সেইসঙ্গে বডি পজিটিভিটি নিয়ে অনেক বার্তা দেন নায়িকা। তার চেহারা ভারীর দিকে আর এই নিয়ে তাকে কম বডি শেমিং সহ্য করতে হয় না। কিন্তু শ্রীলেখা সেসব থোড়াই কেয়ার করেন।

আর এর মধ্যেই ফেসবুকের নতুন ছবি দিয়ে আলোড়ন ফেলে দিলেন অভিনেত্রী। দেখা যাচ্ছে শাড়ি পরে বন্দুক উঁচিয়ে কারোর দিকে তাক করে আছেন শ্রীলেখা। তাকে দেখতে লাগছে কিন্তু বেশ।

ছবি দেখে বোঝা যাচ্ছে যে আসন্ন কোনো ছবির শুটিং এর দৃশ্য এটি। যেখানে শ্রীলেখাকে আমরা শাড়ি পরে অ্যাকশন সিকোয়েন্সে দেখতে পাবো। তার এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই ভাইরাল হয়ে গেছে। ভিন্ন ভিন্ন কমেন্টে ভরে গেছে কমেন্ট বক্স।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button