Connect with us

Tollywood

টলিউডে কাজ পাচ্ছেন না? হঠাৎ বিদেশে গিয়ে ফুচকা বিক্রির শখ জাগল অভিনেত্রী শ্রীলেখা মিত্রের!

Published

on

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুরাগীকে ডেটে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে মানতে হবে শর্ত। তাঁকে ভালবাসতে হলে, যত্ন নিতে হবে পথের অসহায় কুকুর-বিড়ালের। হতে হবে পশুপ্রেমী।

নিজের অনুরাগীকে ডেটে নিয়ে যাবেন অভিনেত্রী। কিন্তু প্রমাণ হিসেবে পথ পশুদের যত্ন নেওয়ার ছবি দেখাতে হবে। তাকে হতে হবে প্রকৃত অনুরাগী। বুধবার একটি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে তিনি অনুরাগীদের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতেছেন। অনুরাগীদের প্রশ্নের উত্তর দিতে গিয়েই সঞ্জীব নামের এক ব্যক্তি তাঁকে জিজ্ঞেস করেন, কিভাবে তিনি অভিনেত্রীকে নিজের ভালোবাসার কথা জানাবেন! সেই প্রশ্নের উত্তরেই অভিনেত্রী তার সঙ্গে সময় কাটাতে রাজি হন।

কিন্তু শর্ত রাখেন, তাঁর সঙ্গে সময় কাটাতে হলে ভালবাসতে হবে পথপশুদের। অভিনেত্রী জানান, পথপশুদের কেউ ভালোবাসে না। কেউ দায়িত্ব নিতে চায় না। এদিকে অভিনেত্রী তাদের কষ্ট দেখতে পারেন না। তাই তিনি দাবি করেন, তাঁকে ভালবাসতে হলে আগে পথপশুদের ভালবাসতে হবে।

এই প্রশ্ন-উত্তরের সেশনে বিভিন্ন বিষয় নিয়ে মজা করেছেন অভিনেত্রী। অভিনেত্রী হঠাৎই পালিয়ে যাওয়ার কথা বলেন এই সময়। মূলত দেশের পরিস্থিতির কারণে বিদেশে পালিয়ে যেতে চান বলে জানালেন অভিনেত্রী। এমনকি সেখানে গিয়ে ফুচকা বিক্রি করার ইচ্ছাও প্রকাশ করলেন।

 

Trending