Tollywood

নীরবে মৃত্যুবরণের সিদ্ধান্ত শ্রীলেখা মিত্রের! ‘আমার মৃত্যুর পর যেন সার্কাস না হয়’, দাহকার্যের পর সবাই জানবে, চান তিনি

অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় সদ্য প্রয়াত হয়েছেন। তাঁর মৃত্যু নাড়িয়ে দিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। একটি বিষয় চিন্তিত করেছে নায়িকাকে।

অভিষেকের বাড়িতে তাঁর মৃত্যুর পর যেভাবে ঘিরে ধরে সাংবাদিকর এবং ইন্ডাস্ট্রি লোকেরা সেটা অস্বস্তিতে ফেলে নায়িকাকে। বৃহস্পতিবার আবার সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করলেন তিনি।

নায়িকা সোশ্যাল মিডিয়ায় যে পোস্টটি করলেন সেখানে লিখেছিলেন তিনি মরলে তাঁকে নিয়ে যেন কোন ইন্ডাস্ট্রিয়াল মিডিয়ায় সার্কাস না হয়।

কিন্তু কেন এমনটা বলেছেন তিনি এ বিষয়ে এক সংবাদমাধ্যম নায়িকাকে প্রশ্ন করলে তিনি জানিয়েছেন বেঁচে থাকতে কেউ খোঁজ নেবে না। মৃত্যুর পর সবাই জড়ো হবে। এটা তিনি চান না। অন্যদিকে বেঁচে থাকতে তাঁর সবকিছুই খারাপ আর মারা গেলে তাঁর সবকিছু ভালো, এমনটাও কাম্য নয় নায়িকার। তিনি জানান তিনি শান্তিতে নিরবে চলে যাবেন। এখনও তাঁর বাড়িতে ইন্ডাস্ট্রি লোকজন ভিড় করে না।

তখনও যেন তেমনটা থাকে। অভিনেত্রী বলেছেন তিনি নিজের ইচ্ছের কথা তার মেয়ে এবং ঘনিষ্ঠদেরকে জানিয়ে দেবেন। আলাদা করে একটি ইচ্ছাপত্র লিখে যাবেন যেখানে লিখে দেবেন তাঁর শেষ যাত্রায় তাঁর আত্মীয় এবং কাছের মানুষরাই যেন থাকে।

মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। অভিনেতার এই অকাল মৃত্যু শব্দ করে তুলেছে টলি জগতকে। অভিনেতার সঙ্গে বেশ কিছু সময় কাজ করেছেন এমন তারকারা সকলেই ভেঙে পড়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button