Sreelekha Mitra: “কাউকে দেখতে ভার্জিন কী করে লাগে যদি একটু বুঝিয়ে দেন…”! প্রকাশ্যে প্রশ্ন ছুঁড়ে অনুরোধ করলেন শ্রীলেখা! জানিয়ে দিলেন নেবেন বিশেষ অনলাইন ক্লাস

শ্রীলেখা মিত্র। একেবারে সোজা সাপ্টা মানুষ। কথার দিক দিয়ে কোন মার প্যাচ নেই তার। আর তার এই সোজা কথার জন্য বহুবার বিতর্কে জড়িয়েছেন তিনি। তবু হাল ছেড়ে দিতে নারাজ অভিনেত্রী।

এর আগে সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই কটাকে শিকার হতে হয়েছে নায়িকাকে। কিন্তু তিনি দমে যাওয়ার পাত্রী নন। তাই তিনি সমস্ত কটাক্ষের যথাযথ উত্তর দেন নিজের মত করে।

এবার আবার তার ক্ষতি করা এক কটাক্ষকে সঠিক জবাব দিলেন। পাশাপাশি যিনি তার কটাক্ষ করলেন তাকে এক বিশেষ শিক্ষা দিলেন অভিনেত্রী। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়ে গেছে। কারণ তার মধ্যে রয়েছে ভার্জিন শব্দটি। আমাদের কাছে সচরাচর এই শব্দটি একেবারে নিষিদ্ধ শব্দ হিসেবে পরিগণিত হয়। সেটা নিয়ে সোশ্যাল মিডিয়া এভাবে প্রকাশ্যে লেখার সাহস দেখালেন নায়িকা তা দেখেই অবাক হয়ে যাচ্ছে লোকেরা।

ব্যাপারটা আসলে কী? একজন নায়িকার ছবিতে কমেন্ট করেছে ভার্জিন লাগছে তোমাকে। তাতে ভার্জিন বানান ভুল। এবার এই দুটো বিষয়কে কেন্দ্র করেই একেবারে সোজা তীর ছুঁড়লেন শ্রীলেখা।

“দাদা/ভাই ভার্জিন কী করে কাউকে দেখতে লাগে যদি একটু বুঝিয়ে দেন জিকে আমার এ বিষয়ে খুবই কম আর আপনাদের দেখছি এবার থেকে অনলাইন স্পেলিং ক্লাস নিতেই হবে উপায় নেই”। আসলে লোকটি ভার্জিন বানান ইংরেজিতে ভুল লিখেছিলেন। তা নিয়েই প্রকাশ্যে তাকে কটাক্ষ করলেন অভিনেত্রী।

Back to top button