Connect with us

Tollywood

বিয়ে কি শ্রীলেখা মিত্রের জীবনের অন্যতম ক্ষত? সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজের অনুভূতির কথা ভাব করে নিলেন অভিনেত্রী

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। দীর্ঘদিন ধরেই টলিউডে কাজ করছেন তিনি তবে অন্য আর পাঁচজন অভিনেত্রীর মধ্যে থেকে তিনি নিজেকে অনেক বেশি আলাদা রকম ভাবেই মেলে ধরেছেন। কোনো রকম ছকে বাঁধা এক ঘেয়ে গণ্ডি না, বরং নিজের নিজস্বতায় বিশ্বাসী অভিনেত্রী। তার কথায় ‘আমি আমার মতো’।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।২০ই নভেম্বর ১৮ বছর আগে সেই দিনেই সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পাত্র ছিলেন শিলাদিত্য সান্যাল।

গত শনিবার ছিল সেই দিন। স্বাভাবিকভাবেই মন খারাপের মরশুম শ্রীলেখা মিত্র শহর জুড়ে। বিয়ের কনের সাজে নেট মাধ্যমে অনুরাগীদের সাথে ভাগ করে নেন বেশ কিছু ছবি।নিজের বাবার সাথেও সেখানে দেখা যাচ্ছে তাকে।কিছুদিন আগেই সেই মানুষকে হারিয়েছেন অভিনেত্রী।জীবনের এই শূন্যতা কোনওদিন পূরণ হবে না।

তাই নিজের মনখারাপের কথা সোশ্যাল মিডিয়া পোস্ট করে অভিনেত্রী লেখেন এদিন আবেগঘন শ্রীলেখা লেখেন, ‘কিছু কিছু দিন জীবনে এমন দাগ কেটে যায় বা এমন ক্ষত দিয়ে যায়, যা চিরতরে থেকে যায়। একইসঙ্গে সেই ক্ষত তা যন্ত্রণার আবার ভালোলাগারও। ২০০৩ সালের এমনই এক ২০ নভেম্বর বিয়ে করেছিলাম। আর এই ২০ নভেম্বরই আমার বাবার জন্মদিন। দুটো দিনই আজ আমার জীবনে অতীত। বিয়েও অতীত হয়েছে আর বাবাও ছেড়ে চলে গিয়েছে। আমি শুধু স্মৃতির পাতা ওল্টাচ্ছি।’

Trending