Connect with us

Tollywood

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবার ভরতনাট্যম শেখাচ্ছেন শ্রীলেখা মিত্রকে! হঠাৎ এমন কী হলো?

Published

on

অভিনেত্রী শ্রীলেখা মিত্র মানেই কোনো বিতর্ক নয়ত কোন রংচঙে খবর। তিনি লাইমলাইটে থাকতে প্রচন্ড ভালোবাসেন। লাইম লাইটে থাকার জন্য অবশ্য তাকে খুব কষ্ট করতে হয়না, তার একটা ফেসবুক পোস্টই যথেষ্ট বিতর্ক ফেলে দেওয়ার মতো। আর এবার ফেসবুকে এমন এক পোস্ট করলেন শ্রীলেখা যাতে হৈ চৈ পড়ে গেছে নেট মাধ্যমে।

কিছুদিন আগেই দুবাইতে ঘুরে এসেছেন বাংলাদেশের বিজয় উৎসবের অতিথি হয়ে। তারপরে আবার সে’ক্সি স্যান্টা সেজে উপহার দিয়েছেন। সব মিলিয়ে শ্রীলেখা মিত্রের সময়টা বেশ কাটছে। এবার তিনি নিজের দেখা একটি স্বপ্নের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা দেখে এখন হাসি পাচ্ছে নেটিজেনদের।

‘মানুষ তাঁদের পছন্দের নায়ক, নায়িকাদের স্বপ্ন দেখে, কাল সারারাত আমি মাননীয়া মুখ্যমন্ত্রীর স্বপ্ন দেখলাম। তাও কী দেখলাম? উনি আমায় ভরতনাট্যম শেখাচ্ছেন! ফ্রয়েডের থিয়োরিতে এর কী ব্যাখা হতে পারে? কেউ জানেন?’ এটাই ছিল শ্রীলেখা মিত্রের সাম্প্রতিক ফেসবুক পোস্ট। যা দেখে এখন হাসির রোল উঠেছে নেট পাড়ায়।

নিজের সমস্ত মতামত ঘুরতে যাওয়ার ছবি থেকে দৈনন্দিন জীবনের সাধারণ ঘটনা সবকিছুই ফেসবুকে তুলে ধরতে পছন্দ করেন শ্রীলেখা মিত্র। তাই স্বাভাবিকভাবেই এরকম একটা অদ্ভুত স্বপ্ন দেখে তিনি যে ফেসবুকে এই কথাটা লিখবেন একথা বলাই বাহুল্য। শ্রীলেখার অনুরাগীরা শ্রীলেখার প্রশ্নের বিচিত্র সব উত্তর দিয়েছেন যা পড়ে হেসে কুটিপাটি অন্য নেটিজেনরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending