Connect with us

Tollywood

গোলাপি টপ আর শর্টস পরে একদম ‘স্ট্রবেরি ক্যান্ডি’ লাগছেন শ্রীলেখা! এরকম সাজেই দুবাই কাঁপাচ্ছেন নায়িকা

Published

on

এতক্ষণে তার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে সকলেই জেনে গেছেন যে তিনি দুবাইতে রয়েছেন। অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কথা হচ্ছে। দুবাইয়ের শারজা স্টেডিয়ামে বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস উপলক্ষে সেদেশের দূতাবাসের তরফে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল শনিবার। আর তাতেই আমন্ত্রণ করা হয়েছিল দুই ভারতীয় বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং শ্রীলেখা মিত্র কে। তাই দুবাই পৌঁছেই বিভিন্ন পোস্ট করতে শুরু করে দিয়েছেন নায়িকা।

আর এবার শনিবার অনুষ্ঠানের শেষে একদম ওয়েস্টার্ন পোশাকে সেজে ঘুরতে বেরিয়ে পড়লেন দুবাইতে। পরনে ছিল গোলাপি রঙের টপ আর শর্টস। যদিও টপটি এতটাই বড় ছিল যে তিনি যে শর্টস পরেছেন সেটাই বোঝা যাচ্ছিল না। তবে সব মিলিয়ে তাকে লাগছিল বেশ।

গাড়ির ভিতরে ছবিটি তোলা হয়েছে। যেখানে তাকে বসে থাকতে দেখা গেছে ওভার সাইজড সানগ্লাস পরে। তাকে এই পোশাকে দেখে তার অনুরাগীরা চমকে গিয়েছেন। অনেকেই তাঁকে স্ট্রবেরি, ক্যান্ডি বলে উল্লেখ করেছেন। ছবিটি এতক্ষণে ফেসবুকে ভাইরালও হয়ে গেছে।

শারজা স্টেডিয়ামে এই বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছিল বাংলাদেশের ‘জাতির জনক’ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে। বাংলাদেশের ক্রিকেটার সাকিল-আল-হাসান, অভিনেতা ফিরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমারাও এসেছিলেন অনুষ্ঠানে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending