Sreelekha Mitra: হিজাব পরে ছবি, বাংলাদেশ থেকে ৩ কেজি ওজন বাড়িয়ে ফিরলেন শ্রীলেখা? ঝড় বয়ে গেলো নেট দুনিয়ায়  

পা রাখলেন আবার এই দেশের মাটিতে। কিন্তু এখনও যেন রেশ কাটেনি। তাই জন্যও তো সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন, বাংলাদেশ হ্যাংওভার বলে। কিন্তু ছবি পোস্ট করতেই যথারীতি ঝড় বয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

আসলে শ্রীলেখা মিত্র ফেসবুকে পোস্ট দেবেন আর তাতে সোশ্যাল মিডিয়া উত্তাল হবে না, তা হতে পারে না। অনুগামী থেকে সমালোচক, প্রত্যেকেরই প্রায় নিত্যদিন যাতায়াত থাকে তাঁর সোশ্যাল মিডিয়ায়।

যদিও এই কয়েকদিন অভিনেত্রীর যাতায়াত ছিল বাংলাদেশে। বাংলাদেশের সঙ্গে শ্রীলেখার সম্পর্ক অনেক পুরনো। তাঁর জন্ম ভরিতে হলেও বাবা ছিলেন বাংলাদেশের মানুষ। দেশভাগের সময় শরণার্থী হয়ে এই দেশে আসে। বাবার মুখে বহুবার সেই দেশের গল্প শুনেছেন। পরবর্তীকালে বাবার সঙ্গেও গিয়েওছেন সেই দেশে।

আবার সেই দেশে যাওয়া নিজের ছবি ‘ এবং ছাদ ‘ চলচ্চিত্র বাংলাদেশের চলচ্চিত্র উৎসবে ডাক পাওয়ায় সেই দেশে যান। বাংলাদেশ তাঁকে ডাকলেও কোলকাতার নন্দন ফিরিয়ে দিয়েছে তাঁকে। এই নিয়েও প্রচুর বিতর্ক হয়েছে।

কিন্তু আপাতত খুশি খুশি বাড়ি ফিরেছেন তিনি। সেখানে গিয়ে থাকছেন নিজের ২০ বছরের পুরনো বান্ধবীর সঙ্গে। এতবছর পর বান্ধবীকে পেয়ে নাকি বেশ ভালোমতো আপ্যায়ন করেছেন বান্ধবী। আর তাতেই নাকি অভিনেত্রীর ৩ কেজি ওজন বেড়ে গিয়েছে। নিজেই সোশ্যাল মিডিয়ায় বিনা মেকাপে হিজাব পরা অবস্থায় একটি সেলফি তুলে অনুগামীদের সে কথা জানিয়েছেন। নীচে অবশ্য কমেন্ট অনেকেই বলেছেন, তিন কেজি দুদিন জিমে গেলেই ঠিক হয়ে যাবে। কিন্তু বন্ধুর এই আত্মীয়তা আজীবনের উপহার।

Back to top button