Tollywood

‘চিরদিনই তুমি যে আমার’, নতুন ‘প্রেমিক’কে জড়িয়ে রোমান্টিক ভিডিও পোস্ট করলেন শ্রীলেখা মিত্র! মুহূর্তেই হল ভাইরাল

আমাদের টলিউডে এমন একজন অভিনেত্রী আছে যিনি বরাবরের স্পষ্টবক্তা। পরিচয়ে তিনি বামপন্থী এবং তার এক একটা ইউটিউব লাইভ তুমুল ভাইরাল হয়।মাঝেমধ্যেই ফেসবুকে তিনি এমন এক একটা পোস্ট করে থাকেন যা দেখে নেটিজেনরা হাসবেন না কাঁদবেন ঠিক করে উঠতে পারেন না। তিনি হলেন শ্রীলেখা মিত্র।

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে তাকে কখনোই দেখা যায়নি এবং তার জন্য তিনি নিজের ইউটিউব ভিডিওতে দোষারোপ করেছেন প্রসেনজিৎ সৃজিতকে।যদিও বর্তমানে তিনি টলিউডে কিছু কাজকর্ম করছেন এবং সম্প্রতি নিজের পরিচালনা এবং প্রযোজনাতেও তার একটি সিনেমা আসতে চলেছে। তবে শ্রীলেখা ভালোবাসেন জীবনকে চুটিয়ে বাঁচতে। সেখানে বিতর্কের জন্ম হলেও তার পাকাপাকি স্থায়িত্ব নেই।

এই যেমন বৃহস্পতিবার রাতের বেলায় তিনি ফেসবুকে এমন একটি রিল ভিডিও পোস্ট করলেন যা দেখে প্রথমে ঘাবড়ে গেছিলেন তার অনুরাগীরা। চিরদিনই তুমি যে আমার করে এক অভিনেতা কে জড়িয়ে ধরে সে এক কাণ্ড করলেন শ্রীলেখা।সবাই ভেবেছিলেন শ্রীলেখার বোধহয় নতুন প্রেমিক হয়েছে। যদিও শ্রীলেখা নিজে একজন আদ্যোপান্ত রোমান্টিক মানুষ। তার প্রমাণ ফেসবুকে প্রায়শই পাওয়া যায়।

তারপরে ভিডিওর ক্যাপশন পড়ে সকলের ভুল ভাঙ্গে। যে অভিনেতার সঙ্গে তিনি জড়িয়ে ধরে চিরদিনই তুমি যে আমার গানে রিল ভিডিওটি বানিয়েছেন তিনি তাঁর সহকর্মী অজিঙ্ক দেও। অভিনয় জগতে নিজের সহকর্মীর সঙ্গে তিনি এই রিল ভিডিওটি বানিয়েছেন। বাস্তবে তার সঙ্গে এই অভিনেতার কোন সম্পর্ক নেই বলে জানা গেছে। এই ভিডিওটি মজার খাতিরেই করা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button