Tollywood

মাথা ঢাকা গোলাপি হুডিতে,বেরিয়ে আছে ভুঁড়ি পেট,পরনে গোলাপি শর্টস!নিজের মত থাকতে ভালোবাসেন শ্রীলেখা মিত্র

কোন টলিউড অভিনেত্রীর সঙ্গে যদি বিতর্ক কথাটা যদি থাকে তাহলে তিনি হলেন শ্রীলেখা মিত্র।মেইনস্ট্রিমের নায়িকা তিনি কোনদিনও হতে পারেননি এবং এর জন্য দায়ী করে থাকেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা কে।যা নিয়ে আগের বছর প্রচুর কন্ট্রোভার্সি তৈরি হয়। কিন্তু শ্রীলেখা নিজের স্বভাব মতোই কখনো প্রতিবাদের পথ থেকে সরে আসেননি।

কিছুদিন আগে রাজ্যে আনিস খান খুনের প্রতিবাদে তাকে অনেক পোস্ট দিতে দেখা যাচ্ছে সম্প্রতি বীরভূমের গণহত্যা কান্ডে তাঁকে মুখ খুলতে দেখা গেছে। তিনি বামপন্থী কিন্তু সিপিএমের সদস্য নন। তবে মাঝেমধ্যে নিজের মত থাকতে পছন্দ করেন।

মেয়ের বয়স হয়েছে ১৬ কিন্তু মায়ের মনের বয়সও সেই ১৬ রয়ে গেছে যার প্রমাণ তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল।মাঝে মাঝে নিজের অদ্ভুত সব ছবি পোস্ট করার শ্রীলেখা এবং নিজের বেসুরো গলায় গান গেয়ে ওঠেন কেবলমাত্র নিজেকে ভালো রাখার জন্য। এজন্য তিনি লোক সমাজের পরোয়া করেন না।

অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এর অকালপ্রয়াণ এরপর ইন্ডাস্ট্রির বৈষম্য নিয়ে তিনি মুখ খুলে ছিলেন। স্পষ্ট বলে দিয়েছিলেন যে আমার মৃত্যুর পর ইন্ডাস্ট্রিতে যেন কোন সার্কাস না হয়।আর এর মাঝেই নিজের গোলাপি পোশাক পরা একটি ছবি দিলেন ফেসবুকে যা দেখে একটু হলেও চমকে গেছে নেটবাসী।

শ্রীলেখার পরনে গোলাপি রঙের শর্টস, উপরে গোলাপি রঙের হুডি। হুডির মাঝখান থেকে বেরিয়ে রয়েছে তার মেদ যুক্ত পেট।আবার মাথায় টুপি দেওয়া। সবমিলিয়ে তাকে একটু বেশ অন্যরকম লাগছে।

এবং নিজেকে weird বলে দাগিয়েও দিয়েছেন শ্রীলেখা মিত্র।তার এই পোস্টে লাইক কমেন্ট শেয়ার প্রচুর হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button