Connect with us

Tollywood

বিয়ে কে করে, ন্যাড়া বেলতলায় একবারই যায়, তার থেকে ডেটিংয়েই উৎসাহ বেশি শ্রীলেখা মিত্রের!

Published

on

আজকাল তারকাদের প্রায় অনেকেই সোশ্যাল মিডিয়া মারফত অনুরাগীদের প্রশ্নের উত্তর দেন। এরকমই কিছুদিন ধরে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিছুদিন আগে অভিনেত্রী কোয়েল মল্লিকও ভিডিও মারফত অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়েছেন।

এদিকে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের প্রশ্ন-উত্তরের সেশনের সময়, একজন ব্যক্তি অভিনেত্রীর সঙ্গে ডেটে যাওয়ার প্রস্তাব দেন। যে প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, “শুধু দুজনে ডেটে না গিয়ে, যদি আপনি, আমি আর আপনার বউ যায় তাহলে কেমন হবে?”

যে ব্যক্তি অভিনেত্রীকে ডেটে যাওয়ার প্রস্তাব দেন, তিনি বিবাহিত। তাতেই অভিনেত্রী তাকে এরকম একটি জবাব দিয়েছেন। অপরদিকে অভিনেত্রীর আরেকজন অনুরাগী লিখেছেন, ‘তিনি এমনভাবে প্রশ্ন করছেন, যেন মনে হচ্ছে তিনি আরেকবার বিয়ে করবেন।’ অনুরাগীর করা এই প্রশ্নে স্বতঃস্ফূর্ত জবাব দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, “ন্যাড়া একবারই বেলতলায় যায়। বিয়ে একবার হয়ে গেছে, আর না।”

বরাবরই অভিনেত্রী স্পষ্টবক্তা। এর আগেও তাঁকে বিভিন্ন কটুক্তিকর মন্তব্য করা হয়েছে। তিনি তার কড়া জবাব দিয়েছেন। এমনকি অভিনেত্রী রিমঝিম মিত্রর করা মন্তব্যেও মুখ খুলেছিলেন অভিনেত্রী।

বিভিন্ন সময়ে তাঁর চেহারার গঠন নিয়ে নোংরা মন্তব্য শুনতে হয়েছে তাঁকে। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন অভিনেত্রী। বর্তমানে তিনি ‘ন্যায়-জাজমেন্টে ডে’র শুটিংয়ে ব্যস্ত। কিন্তু তাঁর ছবির আপকামিং লুক নিয়েও অনেকে অনেক মন্তব্যই করেছেন। এই বিষয়ে এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, “আমার মুখটা বড়ই অদ্ভুত ,যে কোনও চরিত্রের সঙ্গে মানিয়ে যায়।”

 

Trending