বীভৎস এক্সিডেন্ট করে বাঁ চোখে আর প্রায় দেখতেই পাচ্ছেন না শ্রীলেখা মিত্র! হল তড়িঘড়ি অপারেশন, এখন কেমন আছেন নায়িকা? চিন্তিত অনুরাগীরা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। এর আগে আমরা তাকে প্রচুর সিনেমায় দেখেছি এমন কি বলিউডের কিছু প্রজেক্ট তিনি করেছেন।তবে বিগত বেশ কয়েক বছর হয়ে গেল তাকে মেনস্ট্রিম টলিউড কোন প্রজেক্ট আমরা দেখতে পাইনি এবং এর জন্য তিনি দায়ী করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তকে। শ্রীলেখা মিত্র এখন নিজেই পরিচালক ও প্রযোজক। বিভিন্ন আর্ট ফিল্ম এবং শর্ট ফিল্মে তিনি অভিনয় করেন এবং নিজেও পরিচালনা করেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সরব থাকেন বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে। তার রাজনৈতিক মত তিনি দৃঢ়ভাবেই প্রকাশ করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

তাকে নিয়ে কম চর্চা হয় না। সারাক্ষণ বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন শ্রীলেখা। নিজের শরীরচর্চার ছবি পোস্ট করলে তাকে অপমানের সম্মুখীন হতে হয় কিন্তু তাকে দমিয়ে রাখা যায় না। নিন্দুকদের কীভাবে পাল্টা জবাব দিতে হয় তাকে দেখে শেখা উচিত তবে স্বস্তিকা মুখার্জীও তার মত কিন্তু স্বস্তিকার সঙ্গে আবার শ্রীলেখার বিরোধ রয়েছে। মাঝে মাঝেই নিজে গান করেন, সেই ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

accident
তবে এবার ভয়ংকর বিপদের সম্মুখীন হলেন শ্রীলেখা মিত্র। বড়সড়ো এক্সিডেন্টের মুখে তিনি পড়লেন যদিও এটা তার কাছে খুবই ছোট ঘটনা কিন্তু তার চোট দেখলেই বোঝা যাচ্ছে এটা ছোট ঘটনা নয়। বাঁ চোখের উপরে তাকে অপারেশন করতে হয়েছে। বড়সড় ব্যান্ডেজ দিয়ে ঢাকা প্রায় পুরো বাঁ চোখ। ভ্রূ’তে এবং চোখের পাতার ওপরে বেশ কয়েকটা সেলাই পড়েছে।খুব সম্ভবত সেখানে দাগ তৈরি হয়ে যাবে কিন্তু তাতেও আশাবাদী শ্রীলেখা কারণ তিনি মনে করেন যে জীবনের পথে এগোতে গেলে এরকম চোট আঘাত আসবেই। তবেই তো বোঝা যাবে যে জীবনে তিনি এগোচ্ছেন। ‌ এখন তিনি অনেকটাই সুস্থ আছেন এবং তার দ্রুত আরোগ্য কামনা করছেন তার অনুরাগীরা।

Back to top button