Tollywood

সত্যিই কি টলিউডে কাজ নেই? এখন মাচা শোতেও দেখা গেল শ্রীলেখাকে! সঙ্গে ঠুকলেন ইন্দ্রানী হালদারকে,ব্যাপারটা কী?

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র একটি জনপ্রিয় নাম। কখনো নিজের ছবি, কখনো ছবির ক্যাপশন আবার কখনো নিজের বিতর্কিত মন্তব্যকে ঘিরে ভাইরাল হয়ে যান তিনি। তবে তা নিয়ে বিশেষ চিন্তা-ভাবনা নেই তাঁর। এবার আবার আলোচনায় উঠে এলেন একটি ছবিকে কেন্দ্র করে।

বুধবার সন্ধে নাগাদ ফেসবুকে একটি ছবি পোস্ট করেন শ্রীলেখা। ঝলমলে পোশাকের সঙ্গে কানে লম্বা দুল। এমন রুপে দেখা গেছে নায়িকাকে। তবে গণ্ডগোল বাঁধলো তার ক্যাপশনকে কেন্দ্র করে। ক্যাপশনে লিখলেন, ‘মাচা শো করতে যাচ্ছি, নকল গয়না পরে। প্রমিস করছি রবীন্দ্রসংগীত গাইব না!’

শ্রীলেখা নিজে খোলসা করে না বললেও এর থেকে নেটিজেনরা স্পষ্ট বুঝে গেছে যে এই পোষ্টের মাধ্যমে তিনি অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং সুদীপা চ্যাটার্জীকে কটাক্ষ করেছেন। মাচা অনুষ্ঠানে রবীন্দ্রসংগীত নাম করে দ্বিজেন্দ্রগীতি গাওয়ায় সমালোচনার মুখে পড়েছিলেন ইন্দ্রানী। এদিকে সুদীপা নিজেই নিজের এক পোস্টের কমেন্ট বক্সে এক নেটিজেনের প্রশ্নের উত্তরে বলেছেন যে তিনি অ্যালার্জির সমস্যার কারণে নকল গয়না পরেন না।

শ্রীলেখার পোস্টের কমেন্ট বক্স থেকেই বোঝা যাচ্ছে যে নেটিজেনরা বুঝে গিয়েছেন শ্রীলেখা ঠিক কাদেরকে নিশানা করতে চেয়েছেন। তাই তারা কমেন্ট বক্সে সুদীপার রান্নাঘর শোয়ের নামও টেনে আনলো। কাজ নিয়ে ব্যস্ত থাকলেও মাঝে মাঝে শ্রীলেখার এমন রঙ্গ-তামাশা বেশ ভালই লাগে নেটিজেনদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button