Tollywood

“ইন্ডাস্ট্রির লবি”! আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে কেন নির্বাচিত হলো না ওয়ান্স আপন এ টাইম ইন কলকাতা? বিস্ফোরক শ্রীলেখা

প্রভূত প্রশংসা পাওয়ার পরও আদিত্য বিক্রম সেনগুপ্তর সিনেমা ওয়ান্স আপন এ টাইম ইন কলকাতা স্থান পায়নি ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। অদ্ভুতভাবে পরিচালক আদিত্যর নিজের শহরে পরিচয় পেল না তাঁর সৃষ্টি। এই অবহেলা চোখ এড়িয়ে যায়নি টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের।

মুখ খুললেন তিনি। তিনি কোন উত্তর খুঁজে পাচ্ছেন না যে কেন এই সিনেমাটিকে বেছে নেওয়া হয়নি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রদর্শনীতে।

গত কয়েক সপ্তাহ ধরে বাংলা সিনেমার পাশে দাঁড়ানো, বাংলা সিনেমাকে সাহায্য করুন- এমন নানা কাতর আর্জি শোনা গেছে বাঙালি তারকাদের মুখে। এর মধ্যেই নতুন বিতর্ক জুড়ে দিলেন শ্রীলেখা।

টলিউড তারকাদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিলেন যে কেন এই সিনেমাকে নিয়ে কোন কথা হচ্ছে না। আমার একবার টলিউড তারকাদের নাম না নিয়েই তাদের কটাক্ষ করলেন এই সোজাসাপ্টা অভিনেত্রী। এইবার ইন্ডাস্ট্রির ভেতরের লবিবাজি নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করলেন।

শ্রীলেখা জানিয়েছেন এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আয়োজকদের মধ্যে থেকে কেউ ফোন করেনি তাঁকে আমন্ত্রণের জন্য। বহুবার ওয়ান্স আপন এ টাইম ইন কলকাতা সিনেমাটি উৎসবের কর্মকর্তাদের কাছে গিয়ে পৌঁছেছে কিন্তু তাঁরা কোনো উৎসাহ দেখাননি। টলিউডে স্বজনপোষণ নিয়ে নায়িকা বারবার মুখ খুলেছেন ইন্ডাস্ট্রির বিরুদ্ধে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button