Connect with us

Tollywood

‘জীবনটাকে একবারই বাঁচো ভাল করে’, কাকে লক্ষ্য করে খোঁচা দিলেন শ্রাবন্তী? সাথে দিলেন নতুন চমক!

Published

on

বর্তমানে টলিউডে চলছে বিচ্ছেদ এবং পরকীয়ার এপিসোড। আজ এই নায়কের কেচ্ছা তো কালকে অন্য নায়িকার র’গ’র’গে গসিপের কাহিনী, সবকিছুই উঠে আসছে সংবাদমাধ্যমের পাতায়। তবে এবার অভিনেত্রী শ্রাবন্তী যা করলেন তাতে নতুন করে বিতর্কের সৃষ্টি হল।

সম্প্রতি তিনি একটি ইনস্টাগ্রাম পোস্ট দিয়েছেন যার ক্যাপশন বেশ অর্থবহ। তিনি লিখেছেন যে, জীবনটাকে যদি ঠিক করে বাঁচা যায় তাহলে একবার বাঁচাটাই যথেষ্ট। ঠিক কাকে উদ্দেশ্য করে তিনি এই ক্যাপশন দিয়েছেন তা এখনো বোঝা যাচ্ছে না। কিন্তু নিজের ছবিতে তিনি সম্ভবত রোশনের উদ্দেশ্যেই দিয়েছেন। কারণ তার অনামিকায় যে জ্বলজ্বল করছে দামি হীরের আংটি।

তার অনুরাগীরা মনে করছেন যে তার চতুর্থ প্রেমিক অভিরূপ নাথ চৌধুরীর সঙ্গে তিনি নিজের চতুর্থ বিবাহের প্রস্তুতি সেরে ফেলেছেন বাগদানের মাধ্যমে। কারণ যেভাবে নিজের ছবি দিয়েছেন শ্রাবন্তী তাতে অনেকেই মনে করছেন তিনি আংটিটি দেখানোর জন্যই পোস্ট করেছেন।

অনেকে অনুমান করছেন যে জুলাই মাসে রোশন এবং শ্রাবন্তীর আদালতে শুনানি রয়েছে এবং সেখানেই শ্রাবন্তী সম্ভবত জানিয়ে দেবেন যে তিনি কোনোভাবেই রোশনের সঙ্গে থাকতে রাজি নন। রোশনের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়ে গেলেই তিনি অভিরূপের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন। এখন ভবিষ্যতে কী হয় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন শ্রাবন্তীর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending