‘আশীর্বাদ করি বড় হয়ে মায়ের মতো হও’, শিশুদিবসে ছেলের ছবি পোস্ট করতেই নেটিজেনদের তীব্র কটাক্ষ শ্রাবন্তীকে!

বিতর্ক যেন কিছুতেই তাঁর পিছু ছাড়তে চায় না। কোনও না কোনও কারণে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতিই তিনি বিজেপি ছেড়েছেন, সেই বিতর্কের রেশ এখনও কাটেনি। আর এরই মধ্যে ফের নতুন করে কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

আজ ১৪ই নভেম্বর, শিশু দিবস। এদিন অনেকেই নিজেদের ছোটবেলার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। কেউ কেউ আবার নিজের সন্তানের ছবি আপলোড করছেন শিশু দিবস উপলক্ষ্যে। সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছিলেন শ্রাবন্তীও। কিন্তু এর জেরেই ঘটল বিপত্তি।

এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের ছেলে অভিমন্যুর একটি ছবি পোস্ট করে ‘হ্যাপি চিলড্রেনস’ ডে’ উইশ করেন শ্রাবন্তী। অনেকেই এই ছবিতে ভালো কমেন্ট করলেও, অনেকেই আবার এই নিয়ে নানান কটাক্ষও করেন। কেউ এই ছবিতে লিখেছেন, “যে ছেলে মায়ের সামনে প্রেমিকাকে নিয়ে ঘোরে, চু’মু খায়, সে আবার চিলড্রেন নাকি”।post srabanti

অনেকে আবার শ্রাবন্তীকে কটাক্ষ করে লিখেছেন, “ছেলের সামনে ছোটো ছোটো পোশাক পরেন। এত বড় ছেলের সামনে নোংরামিটা বাদ দিলেই ভালো হত”। কেউ আবার এই ছবিতে লেখেন, “বড় হয়ে মায়ের মতো হও আশীর্বাদ রইল”। এই কমেন্টের নেপথ্যে যে আসলে শ্রাবন্তীকেই ট্রোল করা হয়েছে, তা বেশ স্পষ্ট।

শ্রাবন্তীর সঙ্গে তাঁর ছেলের সম্পর্ক যে বন্ধুর মতোই, তা সকলেরই জানা। মাঝেমধ্যেই ছেলের সঙ্গে ছবি শেয়ার করেন তিনি। শুধু ছেলেই নয়, ছেলের বান্ধবীর সঙ্গেও বেশ ভালো সম্পর্ক অভিনেত্রীর। প্রায়শই তাদের একসঙ্গে সময় কাটাতে বা ঘুরতে যেতে দেখা যায়।

Back to top button