Srabanti Chatterjee: অভিনয় নয়, বেছে নিলেন নতুন পেশা! মঞ্চে অন্য রূপে হাজির শ্রাবন্তী! “বিয়ে করতে করতে আর ডিভোর্স দিতে দিতে টাকা শেষ”, বলছে লোকে

তিনি টলিউডের অন্যতম গ্ল্যামারাস এবং জনপ্রিয় অভিনেত্রী। এক নামেই গোটা পশ্চিমবঙ্গ চেনে তাকে। যাকে নিয়ে কথা বলছি তিনি হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার নাম জানে না এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া যাবে না। সেই কোন ছোট্টবেলা থেকে অভিনয় জগতে নিজের কাজের মাধ্যমে দর্শকদের মন জয় করে চলেছেন এই সুন্দরী নায়িকা। ক্রমাগত তার সৌন্দর্য এবং রূপ আরো বেশি করে মুগ্ধ করছে দর্শকদের।

বিভিন্ন ধরনের সিনেমায় দেখা গিয়েছে নায়িকাকে। বাণিজ্যিক সিনেমা ছাড়াও বর্তমানে একটু কম পরিমাণে সিনেমা করছেন কিন্তু বেছে বেছে চরিত্র করছেন তিনি। বলা বাহুল্য, সেইসব চরিত্রগুলি একেবারেই অন্যরকম। তাই এবার সহজেই মানুষের চোখে ধরা দিতে পারছেন তিনি।

তবে যে কথাটা না বললেই নয়, এই অভিনেত্রীর ক্ষেত্রে তার অভিনয় জীবনের থেকে তার ব্যক্তিগত জীবন বরাবর থেকেছে সমালোচনার কেন্দ্রবিন্দু হয়ে। নায়িকা ব্যক্তিগত জীবনে একাধিকবার প্রেমে পড়েছেন এবং একাধিকবার সম্পর্কে জড়িয়েছেন। তারপর আবার কেটে গেছে সেই সব সম্পর্ক। এই নিয়ে বিভিন্ন ধরনের সমালোচনা চলতেই থাকে তাকে কেন্দ্র করে।

তবে এবার নায়িকার নতুন একটি দিক সামনে এলো। তিনি যে সুন্দর গাইতে পারেন সেটা অনেকেই হয়তো জানতো না। দোল উৎসব উপলক্ষে এক প্রকাশ্য মঞ্চে তিনি নিজের কন্ঠে গাইলেন বিখ্যাত হিন্দি গান তু হ্যায় মেরি ফ্যান্টাসি। গানের তালে তালে হাত তালিতে ভরে উঠেছিল গোটা মঞ্চ।

এর আগেও আমরা অনেক তারকাকে দেখেছি অভিনয় ছাড়াও মাচা অনুষ্ঠানে বিভিন্ন সংস্কৃতি অনুষ্ঠান উপহার দিচ্ছেন দর্শকদের। কেউ গান গাইছেন আবার কেউ নাচ করছেন। আর এবার শ্রাবন্তী নিজের গানের জাদুতে মুগ্ধ করলেন তার দর্শকদের।

তবে এবারও কটাক্ষ কিছু কম হলো না তাকে নিয়ে। কমেন্ট বক্স ভরে গেছে বিভিন্ন নেগেটিভ মন্তব্যে। বহু মানুষ তার গানের রুচি নিয়ে প্রশ্ন করেছেন আবার কেউ কেউ বলেছে বিয়ে করতে করতে এবং ডিভোর্স দিতে দিতে তার কাছে টাকা নেই তাই এখন এসব অনুষ্ঠান করতে হচ্ছে টাকা জোগাড় করতে। তবে শ্রাবন্তী বরাবর সোজাসাপ্টা এবং এইসব বিতর্ককে বিন্দুমাত্র পাত্তা দেন না তিনি এটা নিজেই জানিয়েছেন।

Back to top button