Connect with us

Tollywood

শ্রাবন্তী তো সব সম্পর্ককে ভিডিও গেম মনে করে, যতক্ষণ ভালো লাগে খেলে, হতাশায় ক্ষোভ উগড়ালেন রোশন সিং!

Published

on

প্রায়ই সংবাদমাধ্যমের শিরোনামে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। বেশিরভাগ সময়ই তাঁর বিবাহ বিচ্ছেদের খবর সমস্ত লাইমলাইট কেড়ে নেয়। এই নিয়ে পরপর তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি এবং তা বিচ্ছেদও হয়ে গিয়েছে।

এদিকে দীর্ঘদিন বিচ্ছেদের পর, অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং পুনরায় তাঁদের সম্পর্ক গড়ে তুলতে চাইছেন। যার দরুণ আদালতের দ্বারস্থও হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন উদাসীনতার ছবি পোস্ট করে, মাঝে মাঝেই নিজের দুঃখ ব্যক্ত করেন রোশন সিং।

তবে রোশন সিংয়ের প্রস্তাবে কোনো ভাবেই রাজি নন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। গুজব শোনা গিয়েছে, তিনি খুঁজে পেয়েছেন নিজের চতুর্থ হবু স্বামীকে। নাম অভিরূপ নাগ চৌধুরী। সম্প্রতি জন্মদিনে তাঁকে একটি দামি আংটিও গিফট করেছেন অভিনেত্রী। বিভিন্ন সময়ে সেই ব্যক্তির সঙ্গে অভিনেত্রীর ছবিও ভাইরাল হয়েছে।

এদিকে অভিনেত্রীর তৃতীয় স্বামী তাঁর সঙ্গে পুনরায় সংসার বাঁধতে চান। কিন্তু সেটা না হওয়ায় তিনি এখন রেগে বলেছেন, “কিছু মানুষের সম্পর্ক অনেকটা ভিডিও গেমের মত। গেম খেলতে খেলতে যখন, একঘেয়ে লাগে তখন তারা ঠকায়।” নেটিজেনরা মনে করছেন তাঁর এই বক্তব্য, তাঁর প্রাক্তন স্ত্রীকে নিয়ে।

যদিও বা তাঁর এই পোস্টে অভিনেত্রী চুপ থাকেন নি। জবাবে তিনি লিখেছেন, “তাঁর হৃদয় অনেক বড়। সহজে কোন মানুষের ওপর তিনি হাল ছেড়ে দেন না। কিন্তু অনেকটা পথ চলে আসার পর, যখন কোনো রাস্তা খোলা না থাকে, তখন বাধ্য হয়েই হাল ছেড়ে দিতে হয়।”

আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় একজন আরেকজনকে উদ্দেশ্য করে অনেক মন্তব্য করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর প্রাক্তন স্বামী রোশন সিং। তাই নেটিজেনদের কাছে এটা নতুন কিছু নয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending