Srabanti Chatterjee: নারীপাচার চক্রের পান্ডা শ্রাবন্তী! এবার গোটা বাংলাজুড়ে হইচই

বাংলা ইন্ডাস্ট্রি এই মুহূর্তে রীতিমতো শাসন করছেন তিনি। নাম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার অভিনয়ের থেকেও বেশি আলোচনা বা সমালোচনা যেটা নিয়ে হয় সেটা হল তার ব্যক্তিগত জীবন। খুব অল্প বয়সে টলিউড দুনিয়ায় এসেছিলেন। ধীরে ধীরে তার অভিনয় কতটা পরিণত হয়েছে তেমনভাবেই মানুষ হিসেবে পরিণত হয়েছেন তিনি।

আর আজ এক সফর নায়িকা হওয়ার পাশাপাশি সফল মা। তবে এক্ষেত্রেও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কম কাটাছেঁড়া হয় না। পোশাক ফ্যাশন এমনকি তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বরাবর আলোচনা হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে। আর কি জন্য সেই আলোচনা তা আজ কারোর জানতে বাকি নেই। প্রেম, সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ এই সবকিছুই এখন নায়িকার জীবনের সঙ্গে জড়িয়ে পড়েছে।

একটা সময় ছিল যখন বাঙালি দর্শককে একের পর এক হিট সিনেমা এবং দারুন রোমান্টিক গান উপহার দিয়েছেন শ্রাবন্তী। এখন আর সেভাবে কমার্শিয়াল সিনেমায় অভিনয় করছেন না তিনি। বলা যায় বেছে বেছে চরিত্র করছেন। কিন্তু যে চরিত্রগুলি বেছে নিচ্ছেন সেগুলোতেই একেবারে ফাটিয়ে দিচ্ছেন তিনি। এতদিন দর্শক এক অন্য শ্রাবন্তীকে দেখেছে কিন্তু এখন এক অন্য শ্রাবন্তী ধরা দেবে। বলা যায় তার রূপ দেখে চিনতে পারবেন না আর।

সম্প্রতি নায়িকাকে নিয়ে একটি খবর ভাইরাল। এবার শোনা যাচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জী নারীপাচার কাণ্ডে যুক্ত হয়ে পড়েছেন। হ্যাঁ, চমকে উঠলেন তো? রাজ্যে একের পর এক দুর্নীতির সঙ্গে যেভাবে টলিউডের নাম উঠে আসছে ধীরে ধীরে তাতে এই বিষয়টা কিঞ্চিৎ অস্বাভাবিক নয় কিন্তু নায়িকার নাম এলে অবাক হতেই হয়।

যেটা ভাবছেন সেটা সত্যি নয়। বাস্তব জীবনে নয়, নায়িকার যে নতুন চরিত্র সেখানে এইরকম হতে চলেছে তার চরিত্র। শ্রাবন্তীর যে নতুন সিনেমা আসতে চলেছে তার নাম সাদা রঙের পৃথিবী। বেনারসের এক বিধবাদের আশ্রমকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে এই সিনেমা। আশ্রম থেকে লুকিয়ে সেখানে চলছে নারী পাচার। আর এই গোটা বিষয়টা দেখছেন শ্রাবন্তী। এর থেকে স্পষ্ট যে এবার তার চরিত্রটি একেবারে আলাদা এবং অবশ্যই মনে রাখার মত কিছু হবে।

Back to top button