Srabanti Chatterjee: করছেন কোটি কোটি টাকা উপার্জন, একের পর এক কাজ হাতে, তাও প্রাক্তন স্বামীর কাছে খরপোশ চাইছেন টলি ডিভা শ্রাবন্তী! “কোনও টাকা দেব না”, স্পষ্ট দাবি প্রাক্তন স্বামীর…

তাঁকে দেখেই বোঝা যায়, বেশ হাই মেন্টেনেন্সের তিনি। আর হবে নাই বা কেন? বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ও দাপুটে অভিনেত্রী তিনি। তাঁর নাম, শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chottopadhyay)। একের পর এক কাজ তাঁর হতে। কিন্তু এত কিছুর পরেও নিজের সিনেমা বা অভিনয়ের থেকেও বেশি তিনি চর্চায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। তাঁর কারণ একটাই। একাধিক প্রেমের পাশাপাশি একাধিকবার বিয়ে।
Screenshot 20230302 153258 Google

একবার দুবার নয়, তিন তিনবার বিয়ে। আসলে মাঝে মধ্যেই তাঁর জীবনে অন্য বসন্তের ছোঁয়া লাগে। তাতে অবশ্য শ্রাবন্তীর নিজের খুব একটা সমস্যা নেই। বরাবরই নিজের কাজের জীবন ও পার্সোনাল জীবন নিয়ে খুব খোলাখুলি আলোচনা করেন। বিশেষ কিছুর রাখ ঢাক রাখেন না, জটিলতাতেও জড়ান না।
মাত্র ক্লাস সিক্স থেকে প্রেম করতেন। বিয়েটাও সেরে ফেলেছিলেন খুব ছোট বয়সেই।

১৬ বছরে বয়সে পালিয়ে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। তাঁর সঙ্গে সংসার বেঁধেই কোলে আসে ছোট্ট ঝিনুক। তবে বিয়ের কয়েক বছর পরই ছেলেকে নিয়ে বেরিয়ে আসেন।তারপরই মডেল কৃষ্ণ ব্রজ, রোশন সিং সঙ্গে সম্পর্ক এগিয়েছিল বিয়ের পিঁড়ি পর্যন্ত। কিন্তু এক বছর না গড়াতেই সেই সম্পর্কতেও ভাঙন ধরে। এর মাঝে আবার নতুন সম্পর্কের গুঞ্জন শোন যাচ্ছে। তাঁর জিম ট্রেনারের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এই বিষয়টি সাফ খারিজ করে দিয়েছেন তিনি।
aaaaaaa

তবে এইসবের মাঝেও রোশন সিং এর সঙ্গে ডিভোর্সটা কিন্তু ঠিক করে হচ্ছে না তাঁর। এক বছরও যে সম্পর্ক টিকল না, তিন বছর ধরে সেই সম্পর্কে ডিভোর্স কিছুতেই হচ্ছে না। এই বিষয়ে যদিও রোশন সিং এর সঙ্গে যোগাযোগ করলে জানা যায়, তিনি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান। বরং মাঝখান থেকে বেঁকে বসেছেন অভিনেত্রীই।
Screenshot 20230302 153403 Google

এদিকে অভিনেত্রীর কিন্তু হাতে কাজের অভাব নেই। কিছুদিন আগেই তাঁকে দেখা গেল কাবেরী অন্তর্ধান সিনেমায়। তার পাশাপাশি এখন ডান্স বাংলা ডান্সের বিচারক তিনি। রাজনীতিতেও নিজের নাম লিখিয়েছেন। এত কিছুর মাঝেও প্রাক্তন স্বামীর কাছ থেকে বেশ ভারী রকমের খরপোশ দাবি করেছেন অভিনেত্রী। আর এতেই নাকি ডিভোর্সের মামলা আরও বেশি করে পিছিয়ে যাচ্ছে। রোশনের আইনজীবী জানিয়েছেন শ্রাবন্তী মাসিক সাত লক্ষ টাকা খরপোশ চেয়েছেন। আর এটি তাঁর পক্ষে দেওয়া নয়, তাই এতে রাজিও নন তারা।

Back to top button