Tollywood

Srabanti Chatterjee: নরকে থেকেও আমি স্বর্গের পরী! স্পষ্ট ক্লি’ভেজে একেবারে ব্ল্যাক বিউটি হয়ে বাজিমাত করলেন সুন্দরী শ্রাবন্তী! “৫নম্বর প্রেমিক দেখলে ঠিক অজ্ঞান হবেই”, ফোড়ন কেটে দিল হেটার্স

বিতর্কতার পিছু ধাওয়া করে, নাকি তিনি বিতর্ককে সঙ্গে নিয়ে চলতে ভালোবাসেন তা বোঝা যায় না। কারণ টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে বিতর্ক, কটাক্ষ, সমালোচনা এই শব্দগুলি একেবারে সমার্থক এমনটা বলা যায়।

ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকে একটা সময় পর্যন্ত মানুষের অসংখ্য পরিমাণে ভালোবাসা অর্জন করেছেন এই অভিনেত্রী। কিন্তু ও নায়িকার কাজের থেকে বেশি তার ব্যক্তিগত জীবন এতটা জনসমক্ষে চলে এসেছে যে তা নিয়ে পোস্টমর্টেম করে ফেলেছে মানুষ। কাটাছেড়া করে ব্যক্তিগত জীবনকে রীতিমতো আলোচনায় রেখেছেন নায়িকা।

আসলে আজকাল সোশ্যাল মিডিয়া দৌলতে কোন তারকার ব্যক্তিগত জীবন আর ব্যক্তিগত থাকে না। তাই প্রতি মুহূর্তে তাদের ব্যক্তিগত জীবন ফাঁস হয়ে যায় সকলের সামনে। পরপর প্রেম বিয়ে বিবাহ বিচ্ছেদ এ বিষয়গুলোকে কেন্দ্র করে আলোচনায় থেকেছেন এই জনপ্রিয় নায়িকা। সম্প্রতি শোনা গিয়েছিল প্রাক্তন স্বামী নাকি তার বিরুদ্ধে মামলা করেছেন।

যদিও সেইসব বিষয়কে গুরুত্ব দিতে রাজি নন শ্রাবন্তী। তাইতো তিনি ঘোষণা করে দিলেন যে তিনি নরকে থাকলেও তিনি সেখানকার সুন্দরী পরী হয়ে বেঁচে থাকবেন। সম্প্রতি ব্ল্যাক বিউটি রুপে ধরা দিয়েছেন এই বাঙালি নায়িকা। পার্টি লুক রয়েছে তার। কালো চকচকে পশ্চিমের পোশাকে নায়িকাকে দেখে চোখ সরানো যাবে না। তার সঙ্গে ডিপ নেক ব্রালেট। পরনে ব্লেজার এবং স্কার্ট। একেবারে যাকে বলে বস্ লেডি। তার মাঝে উঁকি দিচ্ছে ক্লি’ভেজ।

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ইনি সেই মহিলা যিনি নরকের মধ্যে হাটলেও স্বর্গের পরী হয়ে বেঁচে থাকেন। সত্যি ওই ছবি দেখে বলা যায় তিনি সুন্দরী অপ্সরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button