Tollywood

Srabanti Chatterjee: “আমি আজও ভার্জিন”! করেছেন চারটে প্রেম, তিনটে বিয়ে তবু নিন্দুকদের মুখে ঝামা ঘষে এ কী বললেন গ্ল্যামার কুইন? পড়ে গেলো হইচই

টলিউডের অন্যতম চর্চিত এক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার কাজের থেকেও তার ব্যক্তিগত জীবন থাকে সবসময় আলোচনায়। যদিও সেক্ষেত্রে আলোচনার থেকে সমালোচনা হয় বেশি। তবে নায়িকা কোনোকিছুকে পাত্তা দিতে নারাজ। নিজের জীবন থেকে নিজের মতো করেই অতিবাহিত করতে থাকেন।

শ্রাবন্তীকে নিয়ে মাঝে মাঝেই রটে যায় কিছু মুখরোচক গসিপ। তার প্রেম, বিয়ে সবটা নিয়েই নেটিজেনদের উৎসাহ আর আলোচনার শেষ নেই। এবার সেই বিতর্ক উসকে দিয়ে আরো এক বড়সড় দাবি করে বসলেন তিনি। বলা যায় তার এই মন্তব্য বেশ বিস্ফোরক এবং বিতর্কিত।

নিজেকে সিঙ্গেল এবং ভার্জিন বলে দাবি করলেন শ্রাবন্তী। তার কথায়, “আমি প্রপার সিঙ্গেল।” সাক্ষাৎকারে ব্যবহার করা অভিনেত্রীর এমন কথা নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি আবার ভাইরাল হয়ে গেলেন একবার। তবে এইবার আলোচনা থেকেও মানুষ সব থেকে বেশি অবাক হয়ে গেছে।

প্রসঙ্গত উল্লেখযোগ্য, অভিনেত্রী প্রেম করেই তিন তিনটি বিয়ে করেছিলেন। প্রথম প্রেম এবং বিয়েটি করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে মাত্র ১৬ বছর বয়সে। তারপর হয়েছে তাদের পুত্র সন্তান ঝিনুক। কিন্তু এখন সবটাই অতীত!

শুধুমাত্র ছেলেকে নিয়ে এখন সংসার অভিনেত্রীর। তবে এরই মাঝে অভিনেত্রীর সম্পর্কে চতুর্থ প্রেমের গুজব উঠলেও তা এখন শেষের মুখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button