Tollywood

শেষের মুহূর্তে করুণাময়ী রাণী রাসমণি! নিজেকে রামকৃষ্ণ হিসেবে আর দেখতে পাবেন না বিশ্বাস হচ্ছে না সৌরভের

সেই হতে চলেছে বাংলা টেলিভিশনের বিখ্যাত ধারাবাহিক করুণাময়ী রানি রাসমণি। ২০১৭ সালে পথচলা শুরু তার। এত বছর টানা কিভাবে টিআরপি ধরে রাখা এবং জনমানসে জনপ্রিয় হয়ে থাকা সোজা কথা নয়। কিন্তু এই ধারাবাহিক তা করে দেখিয়েছে। বিভিন্ন চরিত্রের মিশেলে একেবারে যেনো ইতিহাস উঠে এসেছে টিভির পর্দায়। কিন্তু এবার তার জায়গায় স্থান নেবে নতুন এক ধারাবাহিক।

আগামী মাসের ১০ তারিখ শেষ হতে চলেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের অন্যতম কেন্দ্রীয় চরিত্র রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহার সঙ্গে যোগাযোগ করে একটি সংবাদমাধ্যম। সেখানে সাক্ষাৎকারে তিনি বলেন যে এই খবর সত্যিই তাঁর খুবই খারাপ লাগছে। তবে নতুনদের জন্য পুরনোকে তার স্থান ত্যাগ করতেই হয়। এরপর আবার তিনি বড়পর্দা নাকি ছোট পর্দায় দেখা দেবেন সেই প্রশ্ন করা হলে তিনি বলেন এখনই কাজ করবেন না। এখন তার কিছুদিন সময় লাগবে নিজেকে বোঝাতে যে তিনি আর রামকৃষ্ণ নন। হতে পারে দুই মাসের মত সময় তিনি কাজ করবেন না। তবে তারপর ধারাবাহিকের গণ্ডির মধ্যে নিজেকে আবদ্ধ না রেখে অন্যান্য ক্ষেত্রে কাজ করতে চান তিনি। থিয়েটার অথবা ওয়েব সিরিজেও দেখা যেতে পারে তাঁকে। যে প্রযোজকরা তাঁকে চেনেন না তাঁদের সঙ্গে কাজ করতে আগ্রহী সৌরভ।

প্রসঙ্গত, কদিন আগে পর্দা থেকে বিদায় নেন কেন্দ্রীয় চরিত্র রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া রায়। তারপর বিদায় নেন মথুরবাবু অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। তাঁরা সকলেই অন্য চ্যানেলে এবং ওয়েব সিরিজেও কাজ করছেন এই মুহূর্তে। এবার দেখার পালা এই ধারাবাহিক শেষ হলে সৌরভ রামকৃষ্ণের চরিত্র থেকে বেরিয়ে নিজেকে আর কোন খাতে মেলে ধরেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button