Tollywood

Sabyasachi Chowdhury: প্রয়াত ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচীকে নিয়ে ভুয়ো খবর লিখলেই এবার কড়া শাস্তি! হুঁশিয়ারি দিলো বন্ধু সৌরভ

রবিবার প্রয়াত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তার আগে থেকেই বিগত কয়েকদিন ধরে ক্রমাগত বিভিন্ন ধরনের খবর ভেসে বেড়াচ্ছে ঐন্দ্রিলা এবং তার প্রেমিক সব্যসাচী চৌধুরীকে কেন্দ্র করে। তার সঙ্গে পাল্লা দিয়ে হু হু করে ছড়িয়ে পড়ছে বিভিন্ন ধরনের ভিডিও। যদিও এই দুজনকে নিয়ে বরাবর অনুরাগীরা বেশি আবেগপ্রবণ।

তবে যে ধরনের খবর বারবার ছড়িয়ে পড়ছে তারা সত্যটা কতটা তা নিয়ে প্রশ্ন উঠছে বারবার। তার মধ্যে আবার একটি খবর ছড়িয়ে পড়েছে যে ঐন্দ্রিলার মৃত্যুর পর গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সব্যসাচী। এটা কি আদৌ সত্যি?

এই দাবি খারিজ করে এবার ফেসবুকে লম্বা পোস্ট করলেন অভিনেতা এবং সব্যসাচীর বন্ধু সৌরভ দাস। তিনি জানালেন যে সব্যসাচী একেবারে সুস্থ আছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার উদ্দেশ্যে একটি কড়া বার্তা দিলেন।

Aindrila Sharma | How Aindrila Sharma Fighting With Cancer? Sabyasachi  Chowdhury Shares Memories dgtl - Anandabazar
পাশাপশি সৌরভ লেখেন, ‘সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব। যারা ভুয়ো খবর ছড়াচ্ছে তারা অসুস্থ, বিব্রত হবেন না। গালাগাল দিয়ে পোস্টটা নোংরা করছি না, যাতে শেয়ার করে মানুষজনকে জানাতে পারেন সব্যর ব্যাপারে। আমরা যে কোনও পোর্টাল থেকে আসা কোনও ভুয়ো খবরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। পরিবারগুলো শান্তিতে থাকুক।’

এদিকে ঐন্দ্রিলার মৃত্যুর পরেই ফেসবুক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সব্যসাচী। শুধু ফেসবুক নয় পাশাপাশি ইনস্টাগ্রাম প্রোফাইল ডিলিট করে দিয়েছেন অভিনেতা। তাই তার মন এবং শরীর নিয়ে সাধারণ মানুষের উদ্বেগ রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button