Tollywood

Ismart Jodi: বেলুন ফাটাতে গিয়ে ফেটে গেল ঠোঁট! গদাই ঠাকুরের মনে পড়ল বউকে চুমু খাওয়ার কথা!

স্টার জলসা এই মুহূর্তে জমে উঠেছে রিয়ালিটি শো ইস্মার্ট জোড়ি। তারকা দম্পতিদের মজার মজার খেলায় যেমন মেতে উঠেছে তারা নিজেরা তেমনি দর্শকরাও মেতে উঠেছে এই আনন্দে। তার মাঝেই আবার দম্পতিদের জানা-অজানা নানা কথা উঠে আসছে দর্শকদের সামনে।

এবার এই মঞ্চে বেলুন ফাটাতে গিয়ে ঠোঁট ফাটিয়ে দিল অভিনেতা সৌরভ সাহা। শুধু এটাই নয় এরপর সে একটি বিশেষ মন্তব্য করেছে যা শুনে লজ্জায় লাল তার স্ত্রী।

ঠোঁট ফেটে রক্ত বেরোনো দেখে ঘাবড়ে গিয়েছেন সঞ্চালক জিৎ। তবে পরিস্থিতি সামলে নিয়েছে অভিনেতা সৌরভ নিজেই। হঠাৎ করে বলে বসল চুমু খেতে গিয়ে কতবার কেটেছে। তবে এই খেলাতে যে ঠোঁট ফেটে যেতে পারে সেটা ভাবতে পারেননি জিৎ।

সৌরভ সাহা এবং স্ত্রী সুস্মিতা সাহার সঙ্গে রাজা গোস্বামী এবং স্ত্রী মধুবনী গোস্বামীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। দুই জুটি সারা শরীরে বেলুন লাগিয়ে সেগুলোকে ফাটানোর প্রতিযোগিতায় মেতে উঠেছিল। আর সেই সময়ে এই ঘটনা ঘটে যায়।

জিৎ নির্দেশ দিতে ঝাঁপিয়ে পড়ে সৌরভ আর স্ত্রী সুস্মিতা। রীতিমতো মেঝেতে গড়াগড়ি দিয়ে দুজন বেলুন ফাটাতে থাকে। শেষ বেলুনটা ফাটানোর সময় মেঝেতে পড়ে গিয়ে ঠোঁট ফেটে যায় সৌরভের।

বলুনতো ফুটল কিন্তু সেইসঙ্গে ফেটে গেল ঠোঁট। সঙ্গে সঙ্গে ছুটে সে স্ত্রী। জিৎ ঘাবড়ে গিয়ে জিজ্ঞাসা করেন অভিনেতা ঠিক আছে কিনা। সৌরভ নিজেকে কোন মতো সামলে নেয় উত্তর দেয় চুমু খেতে গিয়ে কতবার ঠোঁট কেটেছে। সঙ্গে সঙ্গে অট্টহাসিতে ফেটে পরে গোটা মঞ্চ। হেসে ফেলে অন্যান্য প্রতিযোগিরাও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button