Tollywood

দাদাগিরি’-র মঞ্চে শ্রাবন্তী, ঐন্দ্রিলা, মনামী, পূজা! নাচে গানে মাতলেন সৌরভও

দাদাগীরির মঞ্চে উদযাপিত হল রঙের উৎসব। দোলযাত্রা পর্ব উপলক্ষ্যে রঙিন মেজাজে সকলেই ছিলেন। এমনকী সৌরভ গাঙ্গুলীকেও দেখা গেলো অন্য মেজাজে। দাদা এমনিতেই এই শোয়ে ক্রিকেটের ময়দান থেকে একেবারে অন্য ধারায় সঞ্চালনা করেন। তবে এইদিন বসেছিল চাঁদের হাট। রঙের উৎসব বলে রঙিন পোশাকে সেজে উঠলেন সৌরভ গাঙ্গুলীসহ আগত অতিথিরা।

মঞ্চে হাজির ছিলেন ছোট থেকে বড় পর্দার একাধিক তারকারা। নাচে গানে ভরে উঠল গোটা মঞ্চ। আনন্দের রঙে মিশলেন সকলে। বিশেষ এই পর্বের নাম দেওয়া হয়েছিল ‘রাঙিয়ে দিয়ে যাও’। মঞ্চে এদিন হাজির ছিলেন মনামী ঘোষ, ঐন্দ্রিলা সেন, পূজা বন্দ্যোপাধ্যায়, শ্রাবন্তী চ্যাটার্জী। নায়িকাদের সঙ্গে নাচের তালে পা মেলাতে দেখা গেছে সঞ্চালক এবং বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলীকে। শুধু গতানুগতিক খেলা হয়নি, এর পাশাপাশি আবার আনন্দে মেতেছেন উপস্থিত সবাই। সোশ্যাল মিডিয়ায় এর আগেই সৌরভের সঙ্গে এই পর্বের একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী পূজা।

পূজা যে ছবিটি শেয়ার করেছিলেন সেখানে ক্যাপশনে লিখেছিলেন অনেকদিন পরে ‘দাদাগিরি’-র মঞ্চে হাজির হতে পেরে খুশি হয়েছেন তিনি। হালকা গোলাপি শাড়ি পরেছিলেন পূজা। আবার ঐন্দ্রিলা বেছেছিলেন লাল স্কার্ট আর বিস্কুট রঙের টপ। আবার মনামীর স্টাইল স্টেটমেন্ট ছিল দেখার মতোই। সবুজ হলুদে লেহঙ্গা চোলি পরেন তিনি। আর শ্রাবন্তী পরেছিলেন নীল, সবুজ, কালো রঙের শাড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button