Connect with us

Tollywood

দাদাগিরির মঞ্চে দেবকে হুশিয়ারি দিলেন মহারাজ! এই কাজটি না করলে নাকি দেবকে ছাড়বেন না সৌরভ গাঙ্গুলী

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা দেব। দীর্ঘদিন ধরেই টলিপাড়ায় কাজ করে বর্তমানে অন্যতম জনপ্রিয় মুখ। পাশাপাশি রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবেও তার সাফল্য যথেষ্ট ঈর্ষণীয়। করোনা পরিস্থিতির মধ্যেই রাজনীতিকে দূরে সরিয়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক হতেই সিনেমার পর্দায় ফিরছেন দেব। আগামী ২৪শে ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেবের নতুন সিনেমা টনিক। সিনেমার প্রচারে দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন সিনেমার কলাকুশলীরা।

দাদাগিরি শুটিংয়ের ফাঁকে দেবের সাথে একটি ভিডিও শুটিং করেন সৌরভ গঙ্গোপাধ্যায়।সেখানে উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক অভিজিৎ সেন। দেবের শেষ ছবি গোলন্দাজ বক্স অফিসে হিট করেছে তাই অভিনেতাকে শুভেচ্ছা জানান তিনি।

এরপরেই দেবের উদ্দেশ্যে দাদার হুশিয়ারি শোনা যায়। এমনকি তিনি এটাও বলেন এই কাজ না করলে তাকে যেতে দেওয়া হবে না। সবটাই মজার ছলে।

দেবের উদ্দেশ্যে দাদা বলেন “দাদাগিরি’র প্রত্যেক মরশুমে ছবির প্রচার করতে সেটে এসেছেন দেব। এবার থেকে দেবকে একটি করে স্পেশ্যাল সিনেমা তৈরি করতে হবে। আর সেই সিনেমার প্রচার করতে ‘দাদাগিরি’তে অবশ্যই আসতে হবে। নাহলে তিনি দেবকে ছাড়বেন না। দাদার আব্দার দেব হাসি মুখে মেনে নেন। পাশাপাশি দর্শকদের উদ্দেশ্যে জানান আগামী ২৪ তারিখ হলে গিয়ে সিনেমা দেখার জন্য।

ইচ্ছেপূরণের গল্প নিয়ে আসছে ‘টনিক’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেব।পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার চরিত্রের ইচ্ছাপূরণ করবেন তিনি।পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়। রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, রজতাভ দত্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending