দিদি নাম্বার ওয়ান নয়, দাদাগিরিই সেরা! রচনাকে হারিয়ে মমতার হাত থেকে সেরা সঞ্চালকের পুরস্কার ছিনিয়ে নিলেন সৌরভ গাঙ্গুলী!

জি বাংলা দুই জনপ্রিয় রিয়েলিটি শো হলো দিদি নাম্বার ওয়ান এবং দাদাগিরি। সঞ্চালক এবং সঞ্চলিকার ভূমিকায় যাঁরা রয়েছেন তাঁরা দুজনেই টেলিভিশনের খুব জনপ্রিয় মুখ। একজন পেশাগতভাবে অভিনেত্রী আরেকজন পেশাগতভাবে ক্রিকেটার হয়েও ২২ গজের পাশাপাশি দাদাগিরির মঞ্চও কাঁপিয়ে চলেছেন। আর এবারও প্রমাণ করলেন তিনিই সেরা। তাইতো মুখ্যমন্ত্রীর হাত থেকে সেরা সঞ্চালকের পুরস্কার নিয়ে নিলেন সৌরভ গাঙ্গুলী।

দেখতে গেলে টিভির পর্দায় সঞ্চালনার যাত্রা সৌরভ গাঙ্গুলীর তুলনায় আগে শুরু করেছেন রচনা ব্যানার্জি। তবে দিদিকে টেক্কা দিয়ে দাদাই হলেন সেরা। সম্প্রতি রাজ্যের তথ্য এবং সংস্কৃতি বিভাগের তরফ থেকে আয়োজিত টেলি একাডেমি অ্যাওয়ার্ড- এ এই সেরার পুরস্কার পেলেন সৌরভ গাঙ্গুলী। কলকাতা নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

Sourav Ganguly Dadagiri 1

এছাড়া অতিথি হিসেবে ছিলেন বাংলার একঝাঁক তারকারা। নির্বাচিত শ্রেষ্ঠদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী নিজে। মমতার পাশাপাশি ছিলেন ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন, রাজ চক্রবর্তী প্রমুখ বিশিষ্ট ব্যক্তিত্বরা।

দাদাগিরির এটা নবম সিজন। আর এই সিজনেও দাদাই বেস্ট সেটা দেখিয়ে দিলেন। মুখ্যমন্ত্রীর হাত থেকে তিনি তুলে নিলেন পুরস্কার। এদিকে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় দ্বিধাবিভক্ত নেটিজেনরা।

অনেকেই বলছেন রচনা ব্যানার্জীও সেরা হওয়ার যোগ্যতা রাখেন। তিনি বহু আগে এই যাত্রা শুরু করেছেন। রীতিমতো ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। তাদের বক্তব্য দাদাগিরি হালে জনপ্রিয় হয়েছে কিন্তু দিদি নাম্বার ওয়ানও জনপ্রিয়তার দিক দিয়ে কোন অংশে কম নয়।

01manual 1d88vbqb1bs8 list

Back to top button