Tollywood

আবার বিচ্ছেদের ছায়া টলিউডে!এবার বিচ্ছেদ হচ্ছে অভিনেত্রী সৌমিলি বিশ্বাসের, এরপর বিয়ে করবেন নৃত্যশিল্পী অর্ণব ব্যানার্জিকে, আরেক অভিনেতা দিলেন জল্পনায় শিলমোহর

একের পর এক সম্পর্ক টলিউডে ভেঙে যাচ্ছে। কারোর কারণ সামনে এসেছে প্রকাশ্যে আবার কেউবা লুকিয়ে রেখেছেন কারণগুলো। তবে সাধারণ মানুষ একটু খুশি না এইসব বিচ্ছেদের খবরে।

এবার জানা গেল অভিনেত্রী এবং নৃত্যশিল্পী সৌমিলী বিশ্বাসের বিবাহ বিচ্ছেদের কথা। অভিনেত্রী নিজে এখনো এ বিষয়ে কিছু বলার নেই কিন্তু টলিউড সূত্রে খবর পেয়ে তার এবং তার স্বামী যিনি অন্য পেশায় রয়েছেন তাদের বিচ্ছেদ হয়ে যাচ্ছে আর বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং বাচিকশিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় ফেসবুকের এই বিষয়ে শিলমোহর দিয়েছেন।

জানা যাচ্ছে সৌমিলি যার সঙ্গে অধিকাংশ সময় নৃত্য পরিবেশনা করে থাকেন সেই অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠেছে। সৌমিলি না থাকলে অর্ণব পারফর্ম করতে চান না। এই বিষয়ে সুজয় প্রসাদ চ্যাটার্জী ফেসবুক কমেন্টে লিখেছেন যে সৌমিলির বিবাহবিচ্ছেদ আসন্ন এবং তিনি খুব শীঘ্রই অর্ণব এর সঙ্গে বিয়ে করবেন।


যদিও অনেকেই এই খবরটা বিশ্বাস করতে চাইনি তবে সুজয় আবার লিখেছেন যে খবরটা সত্যি। তাই এই খবরটা সত্যি কিনা জানার জন্য আমাদের সকলকে অপেক্ষা করতে হবে। তবে বিচ্ছেদ হলে সেটা কী কারণে এখনও সেটা স্পষ্ট নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button