Tollywood

আজ পিহু আর ঋষির মেহেন্দি! সেখানেই ছদ্মবেশে উপস্থিত রূশার চিটিংবাজ বর সৌমেন, কোন দুঃখ কপালে রয়েছে ঋষি আর পিহুর?

গত বছর জুলাই মাসের শেষ সপ্তাহ থেকে শুরু হয়েছিল স্টার জলসার নতুন সিরিয়াল মন ফাগুন। এখানে আকাশ নীলের পর আমরা আবার দেখেছিলাম শন ব্যানার্জিকে লিড রোলে। এমনিতেই সুপ্রিয়া দেবীর নাতির বিশাল বড় ফ্যান ফলোয়িং তাই এই সিরিয়াল হিট হতে সময় বেশি নেয় নি।

প্রত্যেক সপ্তাহে টিআরপি রেটিং তালিকায় 1 থেকে 5 এর মধ্যে থাকতো মন ফাগুন। তবে বর্তমানে সিরিয়ালের গল্প একটু দুর্বল হয়ে যাওয়ায় গত দুই সপ্তাহ ধরে টিআরপি রেটিং বেশ কমেছে এই সিরিয়ালের। গত সপ্তাহে এই সিরিয়াল অষ্টম স্থানে ছিল। সেই দেখে মন ফাগুন ফ্যানেদের খুব মন খারাপ।কিন্তু তার পরেই চলে এসেছে নতুন প্রোমো যেখানে আমরা দেখতে পাবো নকল প্রিয়দর্শিনী এন্ট্রি নিচ্ছে।

তবে আজকের এপিসোড হবে ধুন্ধুমার পর্ব। আজকে ঋষি আর পিহুর মেহেন্দি। দুজনেই সেই উপলক্ষ্যে জমিয়ে সেজেছে। কিন্তু বিষয়টা হলো, মেহেন্দির দিন সেন বাড়িতে উপস্থিত হয় আমাদের খুব পরিচিত একজন খলনায়ক। তার নাম হলো সৌমেন।

হঠাৎ ঋষির দিদিভাই রুশার প্রাক্তন স্বামী।দিদি ভাইকে সৌমেন ক্রমাগত ঠকিয়ে চলছিল এবং পিহু সৌমেনের পর্দা ফাঁস করে দেয় তারপর সেন বাড়ি থেকে ঘাড়ধাক্কা মেরে তাড়িয়ে দেওয়া হয় সৌমেনকে।

আজকের এপিসোডে আবার দেখা যাবে সৌমেনকে। যদিও সে ছদ্মবেশে আসবে সেদিন বাড়িতে এবং ওয়েটারের কাজ করবে। একদম ফাঙ্কি লুকে তাকে দেখা যাবে। ঋষি পিহুর মুখোমুখি হবে সে। কিন্তু তাকে চিনতে পারবে না ঋষি আর পিহু।

এরপর সৌমেন নতুন করে কী ক্ষতি করতে পারে সেই নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলাপ-আলোচনা শুরু হয়েছে মন ফাগুন ভক্তদের মধ্যে। এখন সিরিয়ালের টিআরপি অনেকটাই বাড়বে কারণ মন ফাগুনে চলে এসেছে আবার টানটান উত্তেজনা ভরা গল্প।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button