Tollywood

Sonamoni Saha: সোনামণি সাহাও এবার ওয়েব সিরিজে,সামনে এলো টিজার! “সিনেমা পিছিয়ে গেছে দিদি তবুও সুপারস্টার, মিঠাই তো পারেনি এতকিছু” বলছে ভক্তরা

স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিক দিয়ে দর্শক মনে নিজের জন্যে ভালোবাসা এবং প্রশংসার জায়গা তৈরি করে নিয়েছিলেন সোনামণি সাহা। আর সেই সঙ্গে ছিলেন প্রতীক সেন। তবে তা শেষ হয়ে যাওয়ার পর বহু মানুষের আক্ষেপের শেষ ছিল না। চিন্তা একটাই আবার ফিরবেন তো সোনামণি? এই আশায় ছটফট করছিল ভক্তরা।

তবে অবশেষে তাদের জন্যে খুশির খবর নিয়ে আসেন সোনা এবং শঙ্খ প্রতীক সেন। বেশ কিছু সময়ের অপেক্ষার পর জানা যায় সিনেমা করতে চলেছেন দুজন একসঙ্গে। প্রযোজক রানা সরকার। যদিও তার আগে থেকেই দুজন থাকতেন একটাই কারণে আলোচনায় আর সেটা হলো প্রেম। মনে করা হতো তাঁরা লুকিয়ে সম্পর্কে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

‘দেবী চৌধুরাণী’ দিয়ে আসেন খ্যাতির আলোয়। তারপর ‘মোহর’ সোনাকে পৌঁছে দেয় খ্যাতির চূড়ায়। তারপর একটা দীর্ঘ সময় কাজ পাননি তিনি। তখন তাঁর কাছে অপেক্ষা করা ছাড়া আর উপায় ছিল না। তার ফল মিলল।

তবে যাই হোক, খুব কষ্টের সাথে পরে জানানো হয় যে সিনেমার কাজ শুরু হচ্ছে না। সেটা বন্ধ করে দেওয়া হয় কিছু ঝামেলার জন্যে। আবার নিরাশ ভক্তরা। তার মাঝে জানা যায় টেলিভিশন ছেড়ে এবার ডিজিটাল দুনিয়ায় পা রাখবেন সোনা।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

আর এবার নিরাশ করেননি তিনি। কারণ সত্যিই তার টিজার পেলো মুক্তি। কামব্যাকের খবর নিজেও স্বীকার করে নিয়েছেন সোনামণি। ওটিটি-র দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। মে মাসেই শুরু হয়ে যাবে কাজ এমনটাই জানানো হয়। সেটা হয়েছে আর তাই মুক্তি পেলো টিজার। পরিচালক অভিরূপ ঘোষের ‘বেঙ্গল বীমা কোম্পানি’-তে মুখ্য চরিত্রে রয়েছেন মোহর। আর টিজার সামনে আসতেই ভক্তদের উত্তেজনা তুঙ্গে।

টিজার থেকে অনুমান এক চক্রান্তের মুখে পড়বেন সোনা। রয়েছেন রজতাভ দত্ত, ঋত্বিক চক্রবর্তী। রহস্য রোমাঞ্চ আর অ্যাকশন রয়েছে ভরপুর।রজতাভ ভিলেন। বীমা কাণ্ড নিয়ে তৈরি গল্প। আর এ থেকেই স্পষ্ট কোনো দুর্নীতি নিয়ে এগোবে গল্প।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button