Tollywood

Yishaan: এক বছরে পড়ল নুসরত জাহানের একরত্তি! সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছার ঢল, ফাঁস ঈশানের ছবি

দেখতে দেখতে কেটে গেল একটা বছর। ঠিক এক বছর আগে এই দিনেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছিল একটি সদ্যজাত শিশু। যদিও তার আগমনের খবর নয় মাস আগে থেকেই পেয়ে সেই সময় থেকেই চলেছিল নানা ধরনের আলোচনা এবং সমালোচনা। বিতর্কের কেন্দ্রে জড়িয়ে পড়েছিল তার মা। তার থেকেও বেশি জুটেছিল অশ্লীল মন্তব্য।

বুঝতে পারলেন কাদের কথা বললাম আমরা? এই এক রতি শিশুটি হলো অভিনেত্রী এবং তারকা নুসরাত জাহানের ছেলে ঈশান এবং সেই বিতর্কিত নায়িকা হলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। বর্তমানে বিতর্ক এবং নুসরত দুটো শব্দ একে অপরের সমার্থক হয়ে উঠেছে।

আর এই বিতর্কের কেন্দ্রে এসেছিলেন নায়িকা অন্তঃসত্বা হওয়ার খবরে। কারণ সেই সময় তিনি বিবাহ বিচ্ছিন্ন এক নারী। সদ্য স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহিত জীবনের সমাপ্তি ঘটিয়েছিলেন তিনি। সেই বিষয়টি ধামাচাপা করতে না করতেই আরেকটি বিষয়ে মাথাচাড়া দিয়ে উঠলো। নুসরত প্রেগনেন্ট হলে সন্তানের বাবা কে?

হ্যাঁ, সন্তানের জন্মের আগে থেকেই আলোচনায় উঠে এলো সে। সেই একরত্তি ঈশানের আজ এক বছর পূর্ণ হল। আর ঠিক এই শুভ দিনে সমস্ত বিবাদ বিতর্ক ভুলে সোশ্যাল মিডিয়া মেতে উঠলো তাকে শুভেচ্ছা বার্তা জানাতে।

ঈশানের জন্মের পূর্বেই নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন পরিস্কার জানিয়ে দিয়েছিলেন এই সন্তান তাঁর নয়। সেখান থেকেই নতুন করে বিতর্ক জায়গা নিয়েছিল অভিনেত্রীর জীবনে। নিখিল নিজেও সোশ্যাল মিডিয়া জানিয়েছিলেন তিনি জানতে চান বাবা কে। তবে সেই বাবার পিতৃপরিচয় জানতে খুব বেশি সময় লাগেনি।

ঈশানের সেই সেলিব্রেটি বাবা হলেন আরেক জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত। যদিও পূর্বে আরও এক সম্পর্কে ছিলেন যশ এবং এক পুত্র সন্তানের বাবা তিনি, তবে এবারও সমগ্র বিতর্ককে চুপ করে দিয়ে সন্তানের পিতৃত্ব স্বীকার করলেন অকপটে।

ফলে শুভেচ্ছার বদলে ঈশানের ক্ষেত্রে জুটেছিল শুধুমাত্র কটাক্ষ। কারণ সিঙ্গেল মাদার তার উপরে আরো এক সম্পর্ক এবং সেখান থেকে সন্তানের জন্মদান- বিষয়গুলোকে ঠিক ভালোভাবে গ্রহণ করেনি সমাজ। তবে সেই সবকিছুকে না করেই এক বছরের পা দিল ছোট্ট ঈশান।

এখানের জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানালেন হাজার হাজার ফ্যান পেজ। অভিনেতা যশ দাশগুপ্তর ফ্যান পেজ থেকে এক বছরের নানান মুহূর্তের ছবি কোলাজ করে শুভেচ্ছা বার্তা জানানো হলো ছোট্ট ঈশানকে। কোন ছবিটা দেখা গেল নুসরাতের কোলে ছোট্ট ঈশান আবার কোন ছবিতে যশের প্রথম পক্ষের ছেলের কোলে নিশ্চিন্তে মাথা রেখে ঘুমাচ্ছে সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button