Tollywood

Tolly Stars Nicknames: তাদের নাম বিশ্বজোড়া অথচ বাড়ির লোক এমন ভেবলি, মোটু,বুড়ি বলে ডাকে যে লজ্জায় পড়ে যান! জানুন টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের ডাক নাম, শুনলে আপনিও হেসে কূল পাবেন না

বাঙালির ঘরে সব ছেলেমেয়েদেরই একটা ভালো নামের সঙ্গে ডাকনাম থাকে। আর এই নাম তাকে শুধু বড়রা আদর করেই ডাকতে পারে। এছাড়া বন্ধুদের সামনেও এই নাম বেরিয়ে গেলে বন্ধুরা মজা করে সেই নাম ধরেই ডাকে। তবে এমন না যে শুধু সাধারন ঘরে এমন দেখতে পাওয়া যায়। টলিউডের এমন অনেক জনপ্রিয় অভিনেত্রীরা রয়েছেন যাদের ডাকনাম শুনলে অভিনেত্রীরা নিজেই লজ্জায় পড়ে যান। আজ এমনই কিছু অভিনেত্রীদের ডাক নাম বলবো যা শুনলে আপনিও অবাক হবেন।

পাওলি দাম- টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। এই অভিনেত্রীর বাংলায় ভক্তের সংখ্যা কিছু কম নেই। তাকে তার ভক্তরা পাও বলে ডাকে। একবার একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন তার বরও নাকি তাকে এই নামেই ডাকেন।

Paoli Dam biography, wiki, age, husband, family, education, caste
স্বস্তিকা মুখোপাধ্যায়- টলিউডের স্ট্রেট ফরওয়ার্ড এবং সাহসী নায়িকাদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় একজন।বরাবরই সাহসী চরিত্রে অভিনয় করার জন্য জনপ্রিয় তিনি। তার বোল্ড ছবি নিয়ে যদি কোন সমালোচক সমালোচনা করে তার বিরুদ্ধে কথা বলতে পি পা হয় না অভিনেত্রী। কিন্তু এই বোল্ড অভিনেত্রীর নাম শুনলে আপনারও হাসি পাবে। জনপ্রিয় একটি রিয়ালিটি শোতে এসে অভিনেত্রী তার ডাকনাম বলেছিলেন। তার ডাক নাম ভেবলি।

Swastika Mukherjee: স্তন নিয়ে অশ্লীল মন্তব্য! ট্রোলারকে পাল্টা বার্তা  দিলেন স্বস্তিকা - Swastika Mukherjee gives befitting reply to troller for  making Obscene comments on women breasts and says ...
মিমি চক্রবর্তী – টলিউডের সাংসদ এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। সম্প্রতি শোনা গেছে যে খুব তাড়াতাড়ি বলিউডে কাজ করছেন অভিনেত্রী। এই জনপ্রিয় অভিনেত্রীরও ডাক নাম রয়েছে।বাড়িতে তাঁর মা ডাকেন ‘সোনা মোনা’ বলে। তার বাবা তাকে ডাকে বকপাখি বলে।

Check out Mimi's snazzy instagram pics…

রায়মা সেন – সুচিত্রা সেনের বড় নাতনির নাম রাইমা সেন। টলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। তবে তাকে তার বাড়িতে একাধিক নামে ডাকা হয়। তার বাড়ির ডাক নাম হল ডোলু।তবে কাছের মানুষরা তাকে ডলস, ডলজি, ডোলি নামেও ডেকে থাকেন ।

হট পোশাকে শরীরী আবেদন ! চর্চায় রাইমা সেন | Raima Sen Shares her hot and  bold pictures on Instagram pb – News18 Bangla
সায়ন্তিকা ব্যানার্জি- বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী হলে সায়ন্তিকা ব্যানার্জি। টলিউড সুপারস্টার দেব ,জিৎ তাদের সাথে একাধিক জনপ্রিয় ছবিতে তাকে অভিনয় করতে দেখেছে দর্শক। তবে বহু বছর হয়ে গেল তাকে আর পর্দায় দেখা যায় না। বর্তমানে তাকে তার রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে এগিয়ে যেতে দেখা গেছে। সায়ন্তিকাকে তার বাবা ভালোবেসে ডাকেন “দধিমনি” বলে। একবার নিজেই সাক্ষাৎকারে বলেছিলেন অভিনেত্রী এই কথা বলেন। তিনি এই নামের কারণ হিসাবে বলেন তিনি নাকি ছোটবেলায় দুধ খেয়ে তুলে দিতেন তাই তার এই নাম হয়েছে। এমনকি এখন নাকি তার অনেক বন্ধু-বান্ধবও তাকে এই নামে ডাকে।

Stunning pictures of Sayantika Banerjee you just can't miss!- The Etimes  Photogallery Page 12

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button