Zee Saregamapa: শুধু কীর্তন আর হিন্দি গান গেয়েই বারবার performer of the day হচ্ছে পদ্মপলাশ-সোনিয়া! ‘সারেগামাপার সব থেকে পক্ষপাতী জঘন্য সিজন এটা’, বিরক্ত হয়ে যাচ্ছেন নেটিজেনরা

জি বাংলার একটি জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘সারেগামাপা’। যেটি বহু বছর ধরে দর্শকের মন জয় করে আসছে। সংগীতের জগতের সব তাবড় তাবড় শিল্পীরা সব এখানে গুরু বা বিচারকের আসনে বসেন। দেশের কোনায় কোনায় থেকে সব গানের জগতের নতুন প্রতিভারা এখানে এসে নিজেদের প্রতিভা উন্মোচন করে। ‘সারেগামাপা’ এর এই মঞ্চ থেকে নতুন বহু প্রতিভা উঠে এসেছে। এই বছরের জুন মাসে সপ্তম সিজন শুরু হয়েছে এই রিয়েলিটি শোটির।

প্রসঙ্গত এই সিজনের প্রধান বিচারকের আসনে আছেন অজয় চক্রবর্তী। এছাড়া সাধারণ বিচারকের আসনে বসেছেন রিচা শর্মা , শান্তনু মৈত্র,শ্রীকান্ত আচার্য। বিচারক ছাড়া রয়েছেন ৫জন গুরু মনময় ভট্টাচার্য্য, ইমন চক্রবর্তী, রাঘব চ্যাটার্জি, জোজো, রথিজিত ভট্টাচার্য্য । প্রতি বছরের মতো এবছরের প্রতিযোগীরাও তাদের প্রতিভার মাধ্যমে বিচারক এবং দর্শকদের মুগ্ধ করেছে । কিন্তু এবার এই রিয়ালিটি শোকে নানা রকম বিতর্কিত মন্তব্য ভেসে আসছে।

Darling Aankhon Se Aankhen Chaar | Sonia Gazmer | Sa Re Ga Ma Pa 2022 | Zee Bangla - YouTube
সকল প্রতিযোগীর মধ্যে রয়েছে দুজন প্রতিযোগী যাদের নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। তারা হলো পদ্ম পলাশ এবং সোনিয়া গাজমের। প্রসঙ্গত, পদ্ম পলাশ একজন কীর্তনিয়া। যার কীর্তন প্রথম থেকেই দর্শককে মুগ্ধ করেছে। এবং সোনিয়া হলো একজন হিন্দিভাষী গায়িকা। যে বাংলায় গান তো দূর কোথাও বলতে পারে না। কিন্তু তার হিন্দি গান সবাই খুবই পছন্দ করেছে প্রথম থেকে। তারা দুজনই অনেকবার ‘পারফর্মার অফ দ্যা ডে’ এবং ‘পারফর্মার অফ দ্যা উইক’ হয়েছে।

Harekrishna Naam Dilo | হরে কৃষ্ণ নাম দিলো | Padma Palash Haldar | Sa Re Ga Ma Pa 2022 | Zee Bangla - YouTube
আর এই নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। দর্শকদের একাংশের মত, যে পদ্ম পলাশ এবং সোনিয়াকে সারেগামাপাতে বেশি প্রাধান্য দেওয়া হচ্ছে। যেখানে পদ্ম পলাশ কীর্তন ছাড়া কিছুই গায় না। আর এটা গানের মঞ্চ সেখানে আর কোনো গান না পেরে কি করে এতো সুখ্যাতি অর্জন করবে। আর উল্টোদিকে খড়গপুরের সোনিয়া বাংলা গান গায় না। আর বাংলা গানের শোতে হিন্দি গান গেয়েই সবাইকে ছাড়িয়ে এগিয়ে যাচ্ছে। এই নিয়ে দর্শকরা বেজায় চটেছেন এই শোয়ের উপর ।
Padma Palash1

Back to top button