Tollywood

‘তোমাকে এইভাবে দেখব ভাবতে পারিনি খড়ি’, কালো বিকি’নি টপে স্পষ্ট সোলাঙ্কির ক্লি’ভেজ, উন্মুক্ত পেট দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা!

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো গাঁটছড়া।গত ছয় সপ্তাহ ধরে এই সিরিয়াল টিআরপি রেটিং তালিকার শীর্ষস্থান দখল করে আছে।মিঠাই এবং সিদ্ধার্থের জুটিকে একদম টক্কর দিচ্ছে খড়ি এবং ঋদ্ধিমান জুটি। সোলাঙ্কিকে অসম্ভব ভালোবেসে ফেলেছেন সাধারণ মানুষ।খড়ির জন্য সমবেদনায় তাদের মন কাঁদে।

কিন্তু এটা কী করে ফেললেন সোলাঙ্কি?’এত জন মানুষের বিশ্বাস নিয়ে খেললেন তিনি?’ ব্যাপারটি কী হয়েছে আসলে যা নিয়ে এই সোশ্যাল মিডিয়ায় এত শোরগোল পড়েছে গত দুই ঘণ্টা ধরে?

খড়ি চরিত্রে অভিনয় এবং বড় পর্দায় যিশু সেনগুপ্তর সঙ্গে বাবা বেবি ও তে সফল ডেবিউ করে সোলাঙ্কির ফ্যান বেস প্রচুর বেড়েছে এক ধাক্কায়। সোশ্যাল মিডিয়ায় এপার বাংলা ওপার বাংলা মিলিয়ে তার লাখো লাখো ফলোয়ার্স। অন্যদিকে আমরা এতদিন সোলাঙ্কি কে দেখে এসেছি ট্রাডিশনাল ড্রেস পরে। সাধারণত সিনেমা সিরিয়াল গুলোতে আমরা সোলাঙ্কি কে বোল্ড কোন চরিত্রে এখনো পর্যন্ত দেখিনি সেরকম ভাবে।

খড়ির চরিত্রে তাকে আমরা প্রথমে সালোয়ার কামিজ এবং পরে শাড়িই পরতে দেখছি‌। কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিজের এই সনাতনী ইমেজকে বারবার ভেঙে চুরমার করে দিচ্ছেন সোলাঙ্কি নিজেই।কিছুদিন আগেই তিনি ডেনিম এর একটা ওয়েস্টার্ন পোশাক পরে ছবি দিয়েছিলেন যা দেখে হাহাকার পড়ে গেছিল সোশ্যাল মিডিয়ায়।

আর আজ তিনি যে পোষাকে সকলের সামনে অবতীর্ণ হলেন সোশ্যাল মিডিয়ায় তা দেখে খড়ির ভক্তরা এতক্ষণে মাথা ঘুরে পড়ে গেছে। পরনে কালো রঙের বি’কিনি টপ, ব্ল্যাক ট্রাউজার্স,উপরে একটা কালো জ্যাকেট আলগাভাবে ফেলে রাখা। বসে আছেন রাফ অ্যান্ড টাফ স্টাইলে। ব’ক্ষ বি’ভাজিকা সু স্পষ্টভাবে বোঝা যাচ্ছে।

আর তাই দেখেই গেল গেল রব উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অধিকাংশ মানুষ কমেন্ট করে যাচ্ছেন যে আপনাকে আমরা ভালো ভাবতাম কিন্তু আপনাকে যে এই রূপে আমাদের দেখতে হবে আমরা তা ভাবতেই পারিনি। আমাদের মনটা আপনি ভেঙে দিলেন।

যদিও সোলাঙ্কি হয়তো এসবে কর্ণপাত করবেন না।কারণ তিনি নিজের প্রফেশন এর জন্য যেন প্রাচ্য সাজেও আসতে পারেন সেরকম পাশ্চাত্যেরও হাত ধরতে পারেন এ কথা তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলেই স্পষ্ট হয়ে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button