Tollywood

Solanki Roy: আজও শরীরে বহন করছেন পুরনো দগদগে ক্ষত! পেটের দাগ প্রমাণ দিচ্ছে খড়ির শারীরিক যন্ত্রণার! আর লুকিয়ে রাখতে পারলেন না শোলাংকি 

বর্তমানে বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। যাকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তে অভিনেতা গৌরব চ্যাটার্জীর বিপরীতে অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে। এর আগে সোলাঙ্কিকে বড় পর্দা থেকে ছোট পর্দা সব জায়গাতে দর্শক দেখতে পেলেও তার জনপ্রিয়তা কিন্তু খড়ি হিসাবে বেশ ভালোই বেড়েছে সম্প্রতি সময়ে। অনস্ক্রিন খড়ি ঋদ্ধির জুটিকে টেলিভিশনপ্রেমী দর্শক দেখতে খুব পছন্দ করে।

তবে অভিনেত্রী টেলিভিশনের পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও ভালোই জনপ্রিয়। প্রায় দিন নিজের নানারকম ছবি এবং ভিডিও পোস্ট করেন তিনি। আর সেখানে তার অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়ে দেয়। সম্প্রতি এমনই একটি ছবি পোস্ট করেছিলেন তিনি কিন্তু সেই ছবি দেখে নানা রকম প্রশ্ন উঠে এসেছে নেটিজেনদের মধ্যে থেকে।

সেই সোশ্যাল মিডিয়া পোস্টে তার পরনে রয়েছে একটি ছাই রঙা ক্রপ টপ আর ব্লু ডেনিম জিন্স। আর সেই সঙ্গে ধূসর রং এর বুক চেরা লম্বা সোয়েটার। সেখান থেকেই দেখা যাচ্ছে সোলাঙ্কি রায়ের উ’ন্মু’ক্ত না’ভি এবং সরু কোমর। কিন্তু সেই না’ভির চারপাশে রয়েছে দাগ। আর অভিনেত্রীর শরীরে এমন দাগ দেখে নানা রকম প্রশ্ন করেছেন নেটিজেনরা। আসলে বর্তমান সমাজ যতই এগিয়ে যাক না কেন এখনো পর্যন্ত মেয়েদের শরীরে কোনরকম দাগ দেখলে সেটা নিয়ে চর্চা করতে কেউ পিছুপা হয় না। আর সেটা যদি কোন অভিনেত্রী হয় তাহলে তো আর কথাই নেই।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

কিন্তু অভিনেত্রী হলেও সোলাঙ্কি তার এই দাগ কোন ভাবে লুকোন নি। তার কারণ এই দাগের অনেক বড় মাহাত্ম্য রয়েছে। এই ছবি দিয়ে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘কারুর কাছে যেমন সবচেয়ে সুন্দর গয়না, তেমনই শরীরের এই দাগগুলোকে আমি ধারণ করেছি। এই দাগ আমাকে অতীতের সেই গভীর আঘাতের কথা মনে করিয়ে দেয় যার বিরুদ্ধে তীব্র লড়াই করে আমি জয় পেয়েছি। যা ঘটে তা কোনও না কোনও কারণেই ঘটে, আর তার জন্যই আমি আজ আমার মতো হতে পেরেছি।’

আরও পড়ুন:
Solanki Roy: বন্ধুত্ব থেকে হয়ে গেছে প্রেম! বাস্তবে বিবাহিত হয়েও কার প্রেমে হাবুডুবু খাচ্ছে “খড়ি” শোলাঙ্কি রায়?

কিন্তু অভিনেত্রী কোন আঘাতের কথা বললেন? এমনকি অতীতে কোন লড়াইয়ের সম্মুখীন হয়েছিল অভিনেত্রী। তিনি জানিয়েছেন কলেজে পড়বার সময় তার শরীরের ওই অংশ পু’ড়ে গিয়েছিল আর সেই পো’ড়া দাগই তিনি বহন করে চলেছেন। অনেকেই এই দাগ প্লাস্টিক সার্জারির মাধ্যমে মুছে ফেলবার পরামর্শ দিয়েছেন কিন্তু সেটা করতে রাজি নন অভিনেত্রী। ছবিটি তাকে তুলে দিয়েছে তার অনস্ক্রিন দেওর অনিন্দ্য চ্যাটার্জী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button