Tollywood

দেবিনার সন্তানকে গর্ভে মেরে ফেলার ভয়ঙ্কর চক্রান্ত করল সমরেশ আর তার মা!সহচরী সেটা জানতে পেরে কী করবে? দেখুন নতুন প্রোমো

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে আয় তবে সহচরী। প্রতি সপ্তাহের স্লট লিড করে এই সিরিয়াল। এতদিন আমরা সহচরীকে স্বামী ও শ্বশুরবাড়ির অসভ্যতা সহ্য করতে দেখেছি। কিন্তু বর্তমানে আমরা দেখতে পাচ্ছি বরফির কারণে সাহসী হয়ে উঠেছে সহচরী এবং আগের সপ্তাহে স্বামী সমরেশের মুখে ডিভোর্স পেপারে সাইন করে ছুঁড়ে মেরেছে সহচরী।

এই সিরিয়ালের মধ্যে দিয়ে বহু বছর পর কামব্যাক করেছেন কনীনিকা ব্যানার্জি। তাকে ছোটপর্দায় দেখে তার অনুরাগীদের আবার ভালো লাগছে। সহচরীর ভূমিকায় অভিনয় দুর্ধর্ষ অভিনয় করছেন। কেবলমাত্র তার অভিনয়ের জন্যই অনেকেই এই সিরিয়াল দেখছেন।

তবে বাকি চরিত্ররাও কম যায় না। খল নায়িকার ভূমিকায় কুয়াশা বিশ্বাসের অভিনয় দুর্ধর্ষ হচ্ছে। দেবিনার চরিত্রে তিনি এতটাই শয়তানি করছেন যে সাধারণ মানুষ থেকে উঠতে বসতে গালাগালি দিচ্ছে। এছাড়াও সমরেশ, তার মা,তার দুই ননদ সবাই নেগেটিভ রোলে ভালোই অভিনয় করছেন।

আর এরমধ্যেই চলে এলো সহচরীর নতুন প্রোমো। আমরা আগের একটি ছবি দেখেছি যে দেবিনা ঘোষণা করে দিয়েছে সে সমরেশের বাচ্চার মা হতে চলেছে। যা শুনে বাড়ির সকলের চোখ কপালে। এবার দেবিনাকে কিছুতেই ওই বাড়ি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বার করা যাবে না।

এবার আমরা নতুন প্রোমো তো দেখতে পাচ্ছি সমরেশের মা ওই বাচ্চাকে মেরে ফেলার প্ল্যান করেছেন। সমরেশও দেবিনার গর্ভে থাকা সন্তানকে নষ্ট করে দিতে। তাই সমরেশের মায়ের বুদ্ধিতে সমরেশ আনারস কিনতে যায় কারণ সমরেশের মা বলেছেন আনারস খেলে গর্ভের সন্তান গর্ভেই নষ্ট হয়ে যায়। এই কথা শুনে ফেলে সহচরী।

সে তখন বরফিকে জানায় যে সে এই সর্বনাশ কিছুতেই করতে দেবে না।দেবিনা যতই তার শত্রু হোক না কেন সহচরী নিজে একজন সন্তানের মা তাই একজন মা হয়ে আর এক মায়ের সন্তান সে কিছুতেই নষ্ট করতে দেবে না।

তাই সহচরী ঠিক করেছে যে সে এবার আবার সমরেশের বিরুদ্ধে লড়াই করবে‌। সে সমরেশ আর তার মা বোনের এই ভয়ঙ্কর চক্রান্ত সে কিছুতেই সফল করতে দেবে না। কী হতে চলেছে আয় তবে সহচরীতে? তার জন্য দেখতে হবে আপনাদের স্টার জলসা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button