Tollywood

Sohini Sarkar: মরার উপর খাঁড়ার ঘা! রণজয় অতীত হতেই আবার খুল্লাম খুল্লা প্রেমের প্রকাশ করে ফেললেন প্রাক্তন সোহিনী? পুরনো খাতায় লিখলেন নতুন প্রেম…

শহর জুড়ে যেন প্রেমের মরসুম। বিয়ের মরসুম এবং তার পাশাপাশি প্রেম। দুইয়ে মিলে একেবারে রসে বশে রয়েছে বাঙালি। কারোর প্রেমের কলি ফুটছে আবার কারোর প্রেম ঝরাপাতার মত জীবন থেকেই ঝরে যাচ্ছে।

এই অভিনেত্রীর জীবনে প্রেম ঝরে গেছে একবার। তখন টলিউডের এই দম্পতি ছিল অন্যতম চর্চিত জুটি। আশা করছি বুঝেই গেছেন কার কথা বলছি। হ্যাঁ, যাদের কথা বলছি, সেই জুটি হলেন অভিনেত্রী সোহিনী সরকার এবং অভিনেতা রণজয় বিষ্ণু। দুজনের প্রেম কাহিনী কোনদিনই লুকিয়ে রাখেননি অভিনেতা বা অভিনেত্রীর মধ্যে কেউ। একেবারে খুল্লাম খুল্লা প্রেম যাকে বলে।

Sohini Sarkar: সিঙ্গল ঘোষণা সোহিনীর, রণজয়ের সঙ্গে ভাঙল প্রেম? - sohini  sarkar and ranajoy vishnu breakup rumour actress calls herself single -  Eisamay

সেই খোলামেলা প্রেমের মতোই বিচ্ছেদের খবরেও সীলমোহর দিয়েছিলেন খোলামেলা ভাবেই। তবে কেউই ঘোষণা করে সেই বিচ্ছেদ করেননি। তবে আস্তে আস্তে দুজনের মধ্যে কার সম্পর্কের চির ধরে যাওয়া স্পষ্ট হয়ে ফুটে উঠেছে দুজনের মধ্যে। একটা সময় একত্র বাস করতেন সোহিনী এবং তার প্রাক্তন। এখন সেইসবের পালা চুকে গেছে।

Tollywood News in Bengali, Latest Tollywood Bangla Khobor, photos, videos |  Zee News Bangla
কাজ নিয়ে দুজনেই ব্যস্ত। যে যার মত ব্যক্তিগত জীবন যাপনে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছেন সোহিনী সরকার। বলো ভালো তার একটি পোস্ট। হ্যাঁ, সেই পোস্ট ঘিরেই আবার নতুন করে জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে নায়িকার ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে।

Sohini Sarkar Looks Gorgeous in White Saree
কয়েক ঘন্টা আগে ফেসবুকে হলুদ শাড়িতে দুটি ছবি দিয়েছেন সোহিনী। ক্যাপশন বেশ নজরকাড়া। “তোমাকেই মনে ধরেছে তাই পুরোনো খাতায় লিখে রাখলাম নতুন প্রেমের গান…”। এবার আবার কি নতুন করে প্রেমে পড়লেন সোহিনী? অর্থ করলে অন্তর্নিহিত অর্থ অনেক কিছুই দাঁড়ায়। তবে সেই সবকিছুই জল্পনা মাত্র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button