‘এতদিনের স’হবাস-যৌ’নতা ভুলে যাওয়াটা কি সোজা?’ ব্রেক আপের পর লিখলেন সোহিনী সরকার!

টলিপাড়ায় এখন উত্তাল আর এক রোমান্টিক জুটির ব্রেকআপকে কেন্দ্র করে।

তারা হলেন সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন দুজনে। থাকতেন এক ছাদের তলায়। রণজয়ের সঙ্গে কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন নায়িকা সেই উত্তর এখনো খুঁজে পায়নি মানুষ। প্রেম যে জীবনে নেই তা বারবারই প্রকাশ করছেন নায়িকা।

গত সোমবার রাতে বিস্ফোরক পোস্ট সোহিনী সরকারের। ফের মঙ্গলবার রাতে আবার সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করলেন নায়িকা। বারবার জানিয়ে দিচ্ছেন তিনি এখন একা এবং একাকীত্বের প্রতিটা মুহূর্তে দারুণ ভাবে এনজয় করছেন।

প্রথম পোস্টটিতে সোহিনী লিখেছেন একা, এবং প্রতিটা মুহূর্ত উপভোগ করছি। এবং অন্য একটি পোস্টে সোহিনী লিখেছেন, বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব, না হলে পরে অন্যায় হবে।

295998 1b854ac5 43f0 4814 b559 4b4deeb9f01b

কোন ভুল শুধরে নেওয়ার ইঙ্গিত দিলেন তিনি? সোহিনী ও রণজয় বিষ্ণু টলিপাড়ার হট কাপলসদের মধ্যে বিশেষ পরিচিত। কিন্তু এখন আর এক সঙ্গে থাকছেন না তাঁরা।

এ বিষয়ে কিছুদিন আগে এক সংবাদমাধ্যমের হয়ে কলম ধরেছিলেন অভিনেতা রণজয়।তিনি লিখেছিলেন সবার প্রতিদিন এক রকম যাবে এমনটা হয় না। আবার তিনি এও বলেছিলেন যে রাগ-অভিমান হলে অন্যকে জায়গা ছেড়ে দিতে হয়। আবার অভিনেতা নিজেই লিখেছিলেন যে নিজের বাড়ির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। আবার কাজের চাপও রয়েছে দুজনের। তাই একসঙ্গে থাকতে পারছেন না দুজনে।

Back to top button