‘যেই গরুর দুধ খায়…’! ঈদে উইশ করায় সন্দীপ্তার কপালে জুটল কটাক্ষ! চর্চা তুঙ্গে সোশ্যাল মিডিয়ায় 

গতকাল, ২৯শে জুন ছিল ঈদ, সেই উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। বলিউড থেকে টলিউড বেশিরভাগ তারকাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানান। তবে এবার ঈদ উপলক্ষেই চর্চায় জড়ালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। অন্যদের মতো তিনিও শুভেচ্ছা জানান, তবে কি এমন হল যে তিনি ট্রোলের পাত্রী হলেন?

১০ বছর টানা ধারাবাহিকে অভিনয়ের পর অভিনেত্রী সন্দীপ্তা সেন সিদ্ধান্ত নেন, তিনি ‌আপাতত ছোট পর্দা থেকে বিরতি নেবেন। তাই প্রতি দিন টেলিভিশনের পর্দায় তাঁকে দেখা আর দেখা যায় না। তবে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে দেখা যাচ্ছে তাঁকে। কখনও তিনি রাকা, তো কখনও আবার অপর্ণা। শেষবার ‘করুণাময়ী রাণী রাসমনি: উত্তরপর্ব’’-এ মা সারদার ভূমিকায় দেখা মিলেছে সন্দীপ্তার।

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সন্দীপ্তা সেন। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’, ‘আয় খুকু আয়’-এর মতো অজস্র জনপ্রিয় সিরিয়াল দর্শকদের উপহার দিয়েছেন তিনি। যদিও ‘দূর্গা’ হিসাবেই তিনি সবচেয়ে বেশি ভালোবাসা কুড়িয়েছেন। ঈদের দিন বাকি সকলের মত তিনিও শুভেচ্ছা জানিয়েছিলেন। শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন এটুকুই, ‘এই ঈদ আপনার জীবনে আনন্দ এবং সুখ নিয়ে আসুক’। এরপরই শুরু হয় অভিনেত্রীকে নিয়ে টানা হ্যাঁচড়া।

এমনকি কয়েকজন তাঁর ধর্ম এবং শিক্ষা তুলে প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়। এই ঈদ শুধুই কোরবানির ঈদ, একজন হিন্দু হয়ে কী ভেবে এই উপলক্ষে পোস্ট করলেন অভিনেত্রী? প্রসঙ্গ তুলে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে আবার একজন কটাক্ষ করেই বলেন, “যেই গরুর দুধ খায়, তাঁকে কেটে খেলে শান্তি আসবে কী করে?” আবার কেউ বলছেন, “আপনি নাকি হিন্দু ধর্মের মানুষ? এইসব উৎসবে শুভেচ্ছা জানান কী করে?”

প্রসঙ্গ তুলে আবার কেউ বললেন, “বাঙালি হিন্দুরা যে নর্দমায় রয়েছে এটি তারই প্রমাণ”। কোরবানির ঈদে অভিনেত্রীর শুভেচ্ছা মোটেই ভাল চোখে দেখেননি তাঁরা। এখানেই শেষ নয়, কলকাতার হিন্দুদের তুলেও উঠেছে বক্তব্য। প্রশ্ন উঠেছে, শহর অঞ্চলের মানুষরা ভুলে গিয়েছে তাঁদের ধর্ম এবং ঐতিহ্য? গরু কেটে খাওয়ার দলে সমর্থন জুগিয়ে চলেছেন? যদিও অভিনেত্রীকে সঙ্গ দিয়েছেন অনেকেই। এহেন মন্তব্যে যদিও কিছুই যায় আসে না তাঁর। এতো কিছুর পরও তিনি পোস্টটি ডিলিট করা তো দূর কাউকে জবাব পর্যন্ত দেয়নি।

Back to top button