‘আমি টাকা কামানোর জন্য জন্য গান ছেড়ে নাটকে অভিনয় করি না!’ তাহলে কেন নাটক করেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ক রূপঙ্কর বাগচী?

দেবশংকর জানেন নাটক করে নিজেকে এক জায়গায় টিকিয়ে রাখতে পারছেন না।তিনি বলছেন ছবি বা ধারাবাহিকে প্রযোজকের দরজায় দরজায় কড়া নাড়ছেন। দেখছেন কি ভয়ঙ্কর চেহারা তাদের। রীতিমতো হেনস্থা হতে হচ্ছে শিল্পীদের। আর চুপ করে থাকা যাচ্ছে না। এবার তাই প্রতিবাদ করে উঠলেন গায়ক রূপঙ্কর বাগচী।

এবার পর্দায় অভিনয় করতে চলেছেন রুপঙ্কর। দেবশংকরের চরিত্রে অভিনয় করবেন তিনি। একজন নাট্যকর্মীর ভূমিকা পালন করবেন গায়ক রুপঙ্কর। নাটকের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত রয়েছেন গায়ক।

আগামী ২০ মার্চ নিরঞ্জন সদনে কৃষ্টিপটুয়ার উদ্যোগে মঞ্চস্থ হতে চলেছে চাঁদমারি নাটক। তার প্রস্তুতি নিচ্ছেন রুপঙ্কর। এই প্রথম পর্দায় দেখা যাবে রূপঙ্করকে অভিনয় করতে। করোনা পরবর্তী পৃথিবীতে বিনোদন দুনিয়া গভীরভাবে প্রভাবিত হয়েছে। তাই কি নিজের স্বাভাবিক পেশা গান ছেড়ে নাটক এমন দিচ্ছেন রূপঙ্কর?

rupankar bagchi RBN

এ প্রশ্নের উত্তরে এক সংবাদমাধ্যমকে রূপঙ্কর জানালেন অনেকদিন থেকেই তিনি নাটকের সঙ্গে যুক্ত রয়েছেন। পয়সা রোজগারের জন্য তিনি নাটক করেন না। বরং ঘরের খেয়ে বনের মোষ তাড়াতে হয় তাঁকে। তবুও এটা ভালোবাসার জায়গা তাই চালিয়ে যাবেন।

Back to top button