গায়িকা ইমন চক্রবর্তীর এ কী হাল! তারকা হয়েও ত্বকের যত্ন নেন না! কটাক্ষের দিলেন কড়া জবাব

সাফল্যের ঝুলিতে রয়েছে বঙ্গবিভূষণ থেকে জাতীয় পুরস্কার। মাত্র ৩৪ বছর বয়সে শুধু বাংলা নয়, গোটা বিশ্বজুড়ে সম্মানের স্থান অর্জন করেছেন গায়িকা ইমন চক্রবর্তী। লোকগীতি থেকে শুরু করে রবীন্দ্র সংগীত আধুনিক গানে ও একইভাবে সচ্ছল এই বাঙালি গায়িকা।

অন্যদিকে শুধু গান নয় নাচ, মডেলিং অথবা যোগ ব্যায়ামের ব্যাপারেও সমান ভাবে যত্নশীল এই অভিনেত্রী। এক কথায় শরীরকে সুস্থ রাখতে সব সময় নিজেকে মোটিভেট করে যান এই নায়িকা। সেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যাতে অনুরাগীরাও একইভাবে উৎসাহিত হয় গায়িকাকে দেখে।
acne

কিন্তু বর্তমানে গায়িকার এ কী হলো? সম্প্রতি গায়িকা এমন একটি ছবি শেয়ার করেছেন যার জন্য আবার কটাক্ষের মুখে পড়তে হলো ইমন চক্রবর্তীকে। কী রয়েছে সেই ছবিতে?

আসলে গায়ে কাজের ছবিটি শেয়ার করেছেন তাতে দেখা গেছে মুখ ভর্তি ব্রণ এবং ব্রণের দাগ। একেবারে মেকআপ ছাড়া ছবি শেয়ার করেছেন তিনি। আর এটাই যেন জমাতে পারল না সোশ্যাল মিডিয়া।

আসলে গ্ল্যামার ওয়ার্ল্ড মানে বেশিরভাগ মানুষের কাছে ধারণা নায়ক বা নায়িকারা সবসময়ই মেকআপ এবং সুন্দর সুন্দর পোশাকে নিজেদের তুলে ধরবেন। দশম ভাবতেই পারে না যে মেকআপ এবং পোশাকের বাইরেও তাঁরাও একেকটা সাধারন মানুষ এবং সাধারণ জীবন যাপন করতেই পছন্দ করেন।

তাই গায়িকার এমন রূপ পছন্দ হলো না কোন অনুরাগীর বা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর। তবে এবার আর চুপ থাকলেন না ইমন। ব্রণ সমেত একটি ছবি পোস্ট করে নিজের যন্ত্রণার কথা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। কী লিখলেন তিনি?

ইমন লিখেছেন এই সমস্যা কার নেই বলতে পারেন? তিনিও তো মানুষ। এটা সিস্টিক অ্যাকনে যার বেদনা অত্যন্ত কষ্ট দেয়। বিগত ১০ বছর ধরে হাজার সমস্যায় ভুগছেন গায়িকা। তার মধ্যে অন্যতম হলো পিসিওডি। মন খারাপ, পেটে ব্যথা, তৈলাক্ত ত্বক ইত্যাদি নানা সমস্যা দেখা দেয় এমন রোগ হলে।

আর পৃথিবীতে প্রায় ৯০% মহিলা এই এক সমস্যায় আক্রান্ত বলে জানিয়েছেন ইমন চক্রবর্তী। বিনোদন জগতের সঙ্গে যুক্ত হলেও সাধারণ সমস্যা গুলি এড়িয়ে যেতে পারেন না তিনি কারণ তিনিও মানুষ। তবে যোগ ব্যায়াম এবং নিজের সঠিক যত্নের মাধ্যমে তিনি যতটা সম্ভব নিজেকে সুস্থ এবং সুন্দর রাখার চেষ্টা করে চলেছেন।

গায়িকাকে অনেকবার আক্রমণ করা হয়েছে যেখানে বলা হয়েছে মুখে এত ব্রণ আবার মডেল কী করে হবেন? আবার কখনো বলা হয় এইতো রূপ, মডেল হওয়া নাচ করা মানায় না। কিন্তু কালকে অনুরোধ করেছেন সেই সমস্ত মানুষদেরকে যাতে সঠিকটা না জেনেই বিচার না করে ফেলেন তাঁরা। তিনি বলেছেন তিনি সকলকে ভালবাসেন এবং নিজেকেও ভালোবাসেন একইভাবে।

Back to top button