Tollywood

বাড়িতে চাল,ডাল কিছুই নেই!ভাত ডাল রান্নাও হয় না এই জনপ্রিয় গায়িকার বাড়িতে! কারণ জানলে অবাক হবেন

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দিদি নাম্বার ওয়ান। তারকা থেকে সাধারণ অথচ অসাধারণ কাহিনী নিয়ে আসা দিদিরা মাতিয়ে রাখেন এই অনুষ্ঠান। আর সঞ্চালনায় থাকা অভিনেত্রী রচনা ব্যানার্জি তো দর্শকদের মন জিতেই নিয়েছেন এতদিনে। আর সেলিব্রেটিদের হাঁড়ির খবর প্রকাশ্যে এনে এই অনুষ্ঠানকে নায়িকা দিয়েছেন অন্য মাত্রা।

এবার দোল উপলক্ষ্যে ছিল বিশেষ আয়োজন। হোলি স্পেশাল এপিসোড ‘রাঙিয়ে দিয়ে যাও’ এর এপিসোডে ছিলেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় মিউজিক্যাল জুটি ইমন চক্রবর্তী এবং তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। তাঁরা করলেন জমিয়ে মজা।

এই অনুষ্ঠান থেকে বোঝা গেল গায়িকা বেশ মজার মানুষ। কিন্তু দিদি নম্বর ওয়ানের মঞ্চে ইমন নীলাঞ্জনের সংসারের একের পর এক সিক্রেট ফাঁস করে দিলেন রচনা। সেই তথ্য সত্যিই অবাক করার মত।

ইমন জানান যে বিয়ের পর থেকে এই এক বছর দু মাসের মধ্যে মাত্র দুদিনে দুটি পদ তিনি রান্না করেছেন। একটি হলো ডিমের পদ এবং আরেকটি হলো মাংসের পদ।

তাঁকে নাকি খুব একটা রান্নাবান্না করতে হয় না কারণ খাবারের বেশিরভাগ পদ আসে তাঁর শ্বশুরবাড়ি থেকে। যেহেতু ইমনের বাড়িতে কোনো রান্না বান্নার পাটই নেই তাই তার রান্না ঘরে চাল, ডাল, তেল, হলুদ খুব বেশি পরিমাণে নেই। বাড়িতে অতিথি এসে পড়লে অনলাইন ফুড ডেলিভারী ভরসা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button