Arijit Singh: গান গাইতে গাইতে হঠাৎ গা’লাগা’লি দিতে শুরু করলেন অরিজিৎ সিং! সে কী কাণ্ড! ভাইরাল মুহূর্তেই 

এই দেশে থাকেন অথচ তাঁর গান ভালো লাগে না এমন মানুষ বোধহয় খুঁজলেও মিলবে না। আসলে তাঁর গানে মজে কাশ্মীর থেকে কন্যাকুমারী। তাঁর গান শুনতে ভালোবাসে ৮ থেকে ৮০। তিনি ভারতবর্ষের গর্ব(Indias Pride)। কে তিনি? তিনি হলেন এই বাংলার ঘরের ছেলে গায়ক(Singer) অরিজিৎ সিং(Arijit Singh)। জিয়াগঞ্জের এই ছেলের গানে বিস্ফোরণ ঘটে আবেগের, ভালোবাসার।

বিস্তর সাফল্য, যশ, খ্যাতি, অর্থ, কোন‌ও কিছুই অরিজিৎকে খুব একটা প্রভাবিত করেনি। আজও মাটিতে পা দিয়েই চলতে ভালোবাসেন তিনি। আসলে এলিট ব্যাপারটা তাঁকে কখন‌ই ছুঁতে পারেনি। ভীষণ সহজ, সরল, সাধারণ মানুষের মতো, অহংকারহীন, পাশের বাড়ির ছেলের মতোই সাধারণের ভিড়ে মিশে থাকতে চান ভারতবর্ষের এই মেলোডি কিং।

রোমান্টিক গান বা ট্রাজেডি, কিংবা বিরহ তাঁর গান কতশত মন ভাঙা যুবক-যুবতীর আশ্রয়স্থল। নামিদামি তারকা থেকে শুরু করে আমজনতা তাঁর ভক্তকূল। তার থেকে বেশি বিনয়ী তারকা বোধহয় দেখেনি ভারতবর্ষ। নিজের জন্য নয় গরিব দুঃখীদের জন্য মন কাঁদে অরিজিতের। এহেন মানুষটার‌ই একটি ঔদ্ধত্যমূলক ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখলেই আপনি বলে উঠবেন এ যেন এক অন্য অরিজিৎ।

কী ঘটনা? ভাইরাল হ‌ওয়া ভিডিওটিতে দেখা গেছে, একটি কনসার্টে ‘নাদান পরিন্দে’ গানটি গাইছেন অরিজিৎ। আর বারবার মাইকটি নড়ে যাচ্ছে। এর ফলে গান গাইতে অসুবিধা হচ্ছে গায়কের। এরপরই চেঁচিয়ে উঠে অরিজিৎ বলেন ‘কেউ এসে মাইকটা ঠিক করো’ এই কথা বলার সঙ্গে সঙ্গেই তাঁর মুখ দিয়ে গা’লাগা’লিও বেরিয়ে পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by GnG magazine (@gngmagazine)

উল্লেখ্য, স্বল্পবাক, মিতভাষী অরিজিতের সঙ্গে এই অরিজিতের যে বিস্তর পার্থক্য আর তা দেখেই চমকে ওঠেন তাঁর ভক্ত অনুরাগীরা। প্রসঙ্গত বলে রাখা ভালো এই ভিডিওটি ২০১৮ সালের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুনরায় ভাইরাল হয়েছে ভিডিওটি। অনেকেরই আবার মত ছিল মদ্যপান করে স্টেজে উঠেছিলেন বলেই নাকি মাথা গরম করে ফেলেছিলেন অরিজিৎ। প্রসঙ্গত, আসলে অত মানুষের সামনে স্টেজে পারফর্ম করার সময় যদি কোন‌ও কিছু শিল্পীদের মনোযোগে ব্যাঘাত ঘটায় তাহলে তা তাঁদের মাথা গরম করার কারণ হয়ে ওঠে বটে। অরিজিতের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। এই ভিডিও তারই প্রমাণ।

Back to top button