Tollywood

ফ্রিজ থেকে বার করে মিঠাইকে নিজের হাতে ডেয়ারি মিল্ক খাইয়ে দিল সিদ্ধার্থ! মিঠাই তে প্রেম জমে ক্ষীর

মিঠাই ভক্তরা বর্তমানে ভীষণ খুশি।অবশেষে তাদের সিডি বয় নিজের মনের ভালোবাসা মিঠাই এর প্রতি ব্যক্ত করেছে পাহাড়ে গিয়ে। তারপর থেকেই সিডের অবস্থা হল ‘ওরে হারাই হারাই সদা ভয় হয়, হারাইয়া ফেলি চকিতে’। মিঠাই রানীকে চোখে হারাচ্ছে সিদ্ধার্থ।

যে একসময় রোমান্সের র টুকু বুঝতো না,সে আজ মিঠাইয়ের প্রতি যা রোমান্স দেখাচ্ছে তা দেখে পুরো মোদক পরিবারের চোখ কপালে উঠে যাচ্ছে। মিঠাই কোথায় গেল কী খেলো তার সব দিকে খেয়াল রাখছে সিদ্ধার্থ।

আর এর মাঝেই মিঠাইয়ের নতুন ক্লিপিংস চলে এল জি বাংলায়।সেখানে দেখা যাচ্ছে জল তেষ্টা পেয়েছে বলে রাতের বেলা ঘুম থেকে উঠে জল খেতে গিয়ে মিঠাই দেখে পাশে রাখা বোতল ফাঁকা। তখন সে নিচে নেমে যায় জল খেতে। সিদ্ধার্থের ঘুম ভেঙ্গে যায় এবং পাশে হাত দিয়ে দেখেনি মিঠাই নেই। সঙ্গে সঙ্গে সে চিন্তায় পড়ে যায় এবং মিঠাই কে খুঁজতে নিচে নেমে আসে। তারপর মিঠাই কে জল খেতে দেখে সে বলে, শুধু জল খেলে হবে? জল খাওয়ার সঙ্গে মিষ্টিমুখ করতে হয়।বলে সে ফ্রিজ খুলে দেয় এবং দেখা যায় ফ্রিজে রয়েছে থরে থরে সাজানো ডেয়ারি মিল্ক যা দেখে মিঠাই খুশিতে ফেটে পড়ে।

এরপর মিঠাই কে নিজের হাতে ক্যাডবেরি খাইয়ে দেয় সিদ্ধার্থ আর এই দেখে অঅঅঅঅঅঅ করে উঠেছে মিঠাই ভক্তরা। আসলে জি বাংলার এটা ক্যাডবেরি ডেয়ারি মিল্ক এর সাথে পেইড পার্টনারশিপ তবুও মিঠাই সিদ্ধার্থকে এতটা রোমান্টিক হতে দেখে আনন্দে ভাসছেন মিঠাই অনুরাগীরা। এরকমটাই তো চেয়েছিলাম বলছেন সকলে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button