‘মুখটাই উচ্ছের মতো’, সিডকে বলেছিল মিঠাই!এবার শোধ নিতে সৌমিকে সবার সামনে শিম্পাঞ্জি বলল আদৃত,হেসে কুটিপাটি নেটিজেনরা

বর্তমানে যারা মিঠাই ধারাবাহিকটি দেখছেন তারা একদম হেপ্পি হয়ে গেছেন। তোর্সা বুড়ির মুখে ঝামা ঘষে মিঠাই হেলদি হেঁশেল কম্পিটিশন জিতে নিয়েছে। সেইসঙ্গে বাড়ির সকলকে বুঝিয়েও দিয়েছে যে তার রেসিপিটা চুরি করেছিল তোর্সা।সোম তোর্সার বিরুদ্ধে প্রমাণ আনতে যেতেই তাকে বাধা দেয় মিঠাই এবং পরিবারের শান্তি রক্ষার জন্য গোটা ঘটনা অন্যদিকে ঘুরিয়ে দেয়।

আর এরপর দেখা যায় মিঠাইয়ের উচ্ছেবাবু সন্দেশের জয়যাত্রা। মিঠাই এবং সিদ্ধার্থ তাদের দুই নতুন আবিষ্কার উচ্ছেবাবু সন্দেশ এবং হেলদি জলভরা সন্দেশ নিয়ে ওয়েলনেস হাসপাতালে যায় এবং সেখানকার ডাক্তারের মন জয় করে নেয়। মিঠাই এর সাক্ষাৎকার নিতে বাড়িতে জার্নালিস্ট আসবে শোনা যায় যা শুনে তোর্সার হিংসায় গা জ্বলে যায়।

এর মাঝেই কালকের এপিসোডে দেখা যায় মিঠাইয়ের মাথায় গাট্টা মেরেছে সিদ্ধার্থ।আবার মিঠাইকে বলেছে যে প্রশংসা পেয়েছে যখন ব্লাশ করছে তখন তার গালটা শিম্পাঞ্জির মত হয়ে গেছে। এই কথা শুনে মিঠাই হাতের খুন্তি দিয়ে তারা করে উচ্ছে বাবুকে। এই মজার দৃশ্য গুলো দেখে মন ভরে গেছে মিঠাই দর্শকদের।

FB IMG 1648877693564

FB IMG 1648877687461

তবে ফেসবুকের বিভিন্ন মানুষ যারা মিঠাই দীর্ঘদিন ধরে দেখে আসছেন তারা বলছেন যে স্ক্রিপ্টে এসব ছিল না। উচ্ছে বাবু ঢুকিয়েছে শিম্পাঞ্জির মত কথাটা।

এর আগে মিঠাই একটা ইন্টারভিউ তে বলেছিল যে সিদ্ধার্থ নিজের প্রয়োজনমতো ডায়লগ ঢোকায় সিরিয়ালে।সিদ্ধার্থ সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলো যেখানে মিঠাই কমেন্ট করেছে মুখটাই উচ্ছের মতো। সিদ্ধার্থ এই কথাটা মনে রেখে দিয়েছিল এবং তার শোধ তুলতে এসে সিরিয়ালে মিঠাই কে শিম্পাঞ্জি বলেছে আর গাট্টা মেরেছে এরকমটাই মত নেটিজেনদের।

IMG 20220402 WA0004

 

Back to top button