Tollywood

মা-বাবা শুভশ্রী-রাজ ব্যস্ত শুটিংয়ে আর ছেলে করে বেড়াচ্ছে কুকীর্তি! দুই বছরের ইউভান এবার সাজলো ভুত! “দস্যি মায়ের দামাল ছেলে”, হেসে কুটোপুটি ভক্তরা

মা এবং বাবা দুজনেই বাংলা ইন্ডাস্ট্রির খুব জনপ্রিয় মুখ। আর তাদের ছেলের জনপ্রিয়তা থাকবে না তা কখনো হয়! প্রসঙ্গত এখানে বলা হচ্ছে ছোট্ট ইউভানের কথা। বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী এবং জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে।

প্রসঙ্গত প্রায় সময় তার বাবা-মাকে ছোট্ট ইউভানের নানা রকম ছবি এবং ভিডিও তাদের সোশ্যাল মিডিয়াতে দিতে দেখা যায় আর যেখানে ভালবাসায় ভরিয়ে দেয় নেটিজেনরা। গত দুর্গাপুজোতেও খুব আনন্দ করে সে দুর্গাপূজা কাটিয়েছে আর সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তবে এবার ইউভানের একটি অন্যরকম ভিডিও ভাইরাল হল।

প্রসঙ্গত এখন চলছে হ্যালোইন উৎসব। এই উৎসব যারা পালন করে তারা এক ধরনের বিশেষ কস্টিউম পরে যেখানে তাদের প্রিয় ক্যারেক্টার অথবা ভূত প্রেতের সাজ নিয়ে তারা এই উৎসব সেলিব্রেট করে। আর এই উৎসব এখন বলিউডের সঙ্গে সঙ্গে আমাদের টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যেও দেখা যায়।

প্রসঙ্গত ইউভাননের এই ভিডিওটিতেও তাকে হ্যালোইনের পোশাকেই দেখা যাচ্ছে। প্রথমেই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কালো কাপড় জড়িয়ে আর মুখে একটা ব্যাটম্যানের মাক্স পড়ে সারা ঘরে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট ইউভান। প্রথমে দেখলে মনে হবে যেন ভূত সেজেছে। পড়ে ভালো করে দেখলে বোঝা যাবে তার মুখের মুখোশটাতে রয়েছে ব্যাটম্যানের চিহ্ন আবার সে যে কালো কাপড়টা পিঠে বেধেছে সেটাতেও রয়েছে ব্যাটম্যানের চিহ্ন।


আর তাই দেখেই বোঝা যাচ্ছে যে এই হ্যালোইনের মরশুমে ছোট্ট ইউভান হ্যালোইনের পোশাক পরেছে। আর এই কিউট ভিডিওটি সোশ্যাল মাধ্যমে আসার পরে নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাকে।


প্রসঙ্গত দিদি নাম্বার ওয়ানে এক সাক্ষাৎকারে শুভশ্রী এবং তার মা এসেছিলেন যেখানে শুভশ্রীর মা বলেন যে মেয়ে কিন্তু ছোটবেলায় বেশ দুষ্ট ছিল। একেবারে হাতে-পায়ে দুরন্ত ছিলেন আমাদের জনপ্রিয় এই নায়িকা। তার ছেলে হয়ে যে এই বয়স থেকেই মাকে ফলো করছে তা নিয়ে বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button